আখাউড়ায় ঘুমন্ত যুবককে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা; থানায় অভিযোগ

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আগুনে পুড়িয়ে ঘুমন্ত যুবককে হত্যার চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৭ মে) গভীর রাতে উপজেলার উত্তর ইউনিয়নের ট্যাংরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী মোহাম্মদ ফয়জুল গণি জীবনের নিরাপত্তা চেয়ে আখাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সপরিবারে আখাউড়া পৌরসভার মালদার পাড়ার রংধনু আবাসিক এলাকায় বসবাস করেন ফয়জুল গণির পরিবার। সেখানে বসবাস করে কেয়ারটেকার মাসুদ মিয়া।

অভিযোগে বলেন, প্রতিদিনের মতো মাসুদ রাতের খাবার শেষে ঘুমিয়ে যায়। গভীররাতে তার শয়নকক্ষে গরম অনুভব হলে তার ঘুম ভেঙে যায়। এসময় সে দেখে তার ঘরে আগুনের ধোঁয়া বের হচ্ছে। মুহূর্তে মাসুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে যায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে ওই আগুনে ১৮ মণ ধান, বনের কুঞ্চি, বিদ্যুতের মিটার, পোল্ট্রি মোরগের ফিড, ২টি পানির মোটরসহ ঘরে রক্ষিত মূল্যবান আসবাবপত্র পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে ভুক্তভোগী মোহাম্মদ ফয়জুল গণি আখাউড়া থানায় অভিযোগ দায়ের করেন।

আখাউড়া থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply