রাজবাড়ীতে বিএনপির ৪১ নেতাকর্মীর নাম উল্লেখসহ ১২০ জনের বিরুদ্ধে মামলা

|

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে পুলিশের ওপর হামলা ও নাশকতার অভিযোগে বিএনপির ৪১ নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০০ থেকে ১২০ জনের বিরুদ্ধে মামলা করে‌ছে পুলিশ।

এদি‌কে এ মামলায় রাজবাড়ী পৌরসভার কাউন্সিলর ও জেলা মহিলা দলের যুগ্ম আহ্বায়ক ফারজানা আক্তার ডেইজিসহ ১৭ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২১ মে) দুপুরে তা‌দের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে শনিবার রাতে রাজবাড়ী সদর থানার এসআই মাহাবুব হো‌সেন বাদী হয়ে মামলাটি করেন।

পুলিশ জানায়, শনিবার (২০ মে) বিএনপির বিক্ষোভের সময় সাবেক সংসদ সদস্য ও জেলা বিএন‌পির সা‌বেক সভাপ‌তি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের সজ্জনকান্দার বাসভবন থেকে একটি মিছিল বের করে নেতাকর্মীরা। এ সময় তারা শহরে নাশকতার চেষ্টা করলে পুলিশ তা‌তে বাঁধা দিলে তারা পুলিশের ওপর হামলা করে। এ ঘটনায় রাতে সদর থানার এসআই মাহাবুর হোসেন বাদী হয়ে এক‌টি মামলা দায়ের করেন।

রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদত হোসেন জানান, পুলিশের ওপর হামলা ও নাশকতার অভিযোগে শনিবার রাতে রাজবাড়ী সদর থানার এসআই মাহাবুব হো‌সেন মামলাটি দায়ের করে। এ মামলায় ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অন‍্য আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply