নাপোলির কাছে ইন্টারের হারে স্বপ্ন দেখছে মিলান

|

ছবি: সংগৃহীত

ইতালিয়ান সিরি আ’তে ইন্টার মিলানকে ৩-১ গোলে হারিয়েছে নাপোলি। দ্বিতীয়ার্ধেরও শেষ দিকে হয়েছে এই ম্যাচের সবগুলো গোল। এই জয়ে শীর্ষস্থান অক্ষুণ্ন রেখেছে দলটি। তবে এই ম্যাচের ফলাফলে বেশি খুশি হয়েছে হয়তো এসি মিলান। পয়েন্ট টেবিলের ৫’এ থাকা স্টেফানো পিওলির দলের চেয়ে সমান ম্যাচে মাত্র ২ পয়েন্টে এগিয়ে এখন ইন্টার। তাই শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়নস লিগ খেলার আশা এখনও শেষ হয়ে যায়নি মিলানের।

দিয়াগো আরমান্দো ম্যারাডোনা স্টেডিয়ামে আক্রমণ-পাল্টা আক্রমণে চলতে থাকে ইন্টার-নাপোলির ম্যাচ। প্রথমার্ধে কোনো দলই জালের দেখা না পেলে গোলশূন্য অবস্থায় শেষ হয় প্রথমার্ধ। ম্যাচের ৪১ মিনিটে ইন্টারের ডিফেন্ডার রবার্তো গ্যাগলিয়ার্দিনি লাল কার্ড দেখলে ম্যাচের অর্ধেকটাই একজন কম নিয়ে খেলতে হয় সিমোনে ইনজাঘির দলকে।

দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে নাপোলির হয়ে আন্দ্রে ফ্র্যাংক অ্যাঙ্গুইসা ইন্টারের জালে প্রথম বল প্রবেশ করান। অনেক প্রচেষ্টার পর ৮২ মিনিটে রোমেলু লুকাকুর গোলে সমতায় ফেরে ইন্টার। কিন্তু সমতায় ফেরার আনন্দ ফিকে হয়ে যায় ৩ মিনিট পরই। ৮৫ মিনিটে জিওভান্নি ডি লরেঞ্জো নাপোলিকে ২-১ গোলের লিড এনে দেন। অতিরিক্ত সময়ের অন্তিম মুহূর্তে জিয়ানলুকা গায়তানো আরও একটি গোল করলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে নাপোলি।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply