সব দলের অংশগ্ৰহণে শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন হবে: আহমদ হোসেন

|

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

স্টাফ করেসপনডেন্ট, নেত্রকোণা:

সব দলের অংশগ্ৰহণে শেখ হাসিনার অধীনেই আসন্ন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

তিনি বলেন, সকল দলের অংশগ্রহণেই শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশে গণতান্ত্রিক পরিবেশ বিরাজ করছে। মানুষ শান্তিতে থাকতে পারছে। দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। যে কোনো দুর্যোগে তিনি আমাদেরকে মানুষের পাশে থাকার জন্য নির্দেশ দিয়েছেন।

সোমবার (২৯ মে) দুপুরে নেত্রকোণার পূর্বধলা উপজেলায় সাম্প্রতিক ঘূর্ণিঝড় ও শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

পূর্বধলা উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার শেখ জাহিদ হাসান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভিন খানম মনি।

এ সময় ক্ষতিগ্রস্ত ১৯৬ পরিবারের মাঝে মোট ৬ লক্ষ টাকার চেক ও ২০০ বান্ডেল ঢেউটিন বিতরণ করা হয়। এ সময় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply