ফরিদপুরে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর শহরের গার্ডেন সিটি নামের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে নূর খাঁ (৫০) নামে এক ব্যক্তি ও মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষপানে মৃত রুপা খাতুন (১৮) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, বৃহস্পতিবার সকালে হোটেল ম্যানেজার এর ফোন পেয়ে ওই হোটেলের ৫ তলার ৪০৬ নম্বর (ক) থেকে নূর খাঁ নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, নিহত নূর খাঁর বাড়ি নাটোর জেলার নলডাঙ্গা থানার হরগতি গ্রামে।

এই পুলিশ কর্মকর্তা আরো জানান, পুলিশের টিম পৌঁছে রুমের ভিতর থেকে বন্ধ পায়, দরজা ভেঙে ভিতরে ঢুকে বিছানায় শোয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। রুম থেকে একটি ব্যাগে ধান কাটা, পাট কাটার জন্য ব্যবহৃত ৩টি কাচি পাওয়া গেছে। হোটেল কর্তৃপক্ষের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, সে ফরিদপুর অঞ্চলে কৃষি কাজের জন্য এসেছিল। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বিষ পানে মৃত এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, ফরিদপুর সদর উপজেলার ব্যাংঙ্গাপচা গ্রামের তৈয়ব আলীর স্ত্রী রুপা খাতুন গত ২০ অগাস্ট বিষ পান করে। এরপর তাকে স্থানীয়রা উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়।

আজ সকালে খবর পেয়ে রুপার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply