প্লেয়ারদের বেতন কেটে, ক্লাব ছাড়া করে বার্সায় ফিরতে চাইনি: মেসি

|

ছবি: সংগৃহীত

অবশেষে নতুন গন্তব্য নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকার ক্লাব ইন্টার মায়ামিতে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা। ৩২ সেকেন্ডের ভিডিও বার্তায় মেসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে মিয়ামি। লিওনেল মেসিও তার নতুন ঠিকানার বিষয়টি নিশ্চিত করেছেন। সঙ্গে পরিষ্কার করেছেন নানা বিষয়।

স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্ট ও মুন্ডো দের্পোতিভোকে সাক্ষাৎকারে মায়ামিতে যাওয়ার ঘোষণা দিয়েছেন মেসি, আমি বার্সেলোনায় ফিরছি না। মায়ামিতে যাচ্ছি। শুনেছি আমাকে নিলে তাদের বেশ কিছু খেলোয়াড়ের বেতন কাটতে হবে এবং বিক্রি করতে হবে। আমি এভাবে ফিরতে চাইনি।

মেসিকে চুক্তি করে রাখতে বলেছিল বার্সা। এরপর খেলোয়াড় বিক্রি এবং অন্যান্য বাণিজ্যিক চুক্তি থেকে অর্থ আসলে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে চেয়েছিল। সেটা চাননি মেসি, ফেরার বিষয়ে আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। কিন্তু ক্লাব ছাড়ার সময় যে পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে (আর্থিক সংকটের দোহায়), একই ঘটনার মধ্য দিয়ে আবারও যেতে চাইনি।

দুই বছর পিএসজিতে কাটানো অধ্যায় নিয়েও মেসি কথা বলেছেন। জানিয়েছেন, সেখানে মোটেও ভালো ছিলেন না তিনি, পিএসজির দুই বছর আমার ভালো যায়নি। উপভোগও করিনি। যা আমার পারিবারিক জীবনের ওপর প্রভাব ফেলেছিল।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply