যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে নারী উদ্ধার, গ্রেফতার ২

|

রাজবাড়ী প্রতিনিধি:

দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে এক নারীকে উদ্ধার করেছে গোয়ালন্দঘাট থানা পুলিশ। সেই সা‌থে পাচারের সাথে জড়িত শামীম হাসান জয় (১৯) ও রায়হান (১৯) না‌মে দুই যুবককে গ্রেফতার করে তারা। গ্রেফতারকৃতরা গাজীপুরের শ্রীপুর উপজেলার মাধুখোলা গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ২টার দিকে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।

থানা পুলিশ ও উদ্ধার হওয়া নারীর পারিবারিক সূত্রে জানা যায়, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ওই নারী গাজীপুরের একটি গার্মেন্টসে কাজ করেন। মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে শামীম হাসান জয় গত বুধবার (৭ জুন) ওই নারীকে ফুসলিয়ে এনে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টা করে। বুধবার সন্ধ্যার দিকে দৌলতদিয়া রেলস্টেশন এলাকায় ওই নারীকে যৌনপল্লীতে বিক্রির উদ্দেশে দরদাম করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। এ সময় স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই নারীকে উদ্ধার করে। সেইসাথে ২ জন মানব পাচারকারীকে গ্রেফতার করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং উদ্ধার হওয়া নারীকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply