বিশ্বকাপ ফাইনালে আমার যে অনুভূতি ছিল, এখনও তাই আছে: মার্টিনেজ

|

ছবি: সংগৃহীত

গত ডিসেম্বরে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ের স্বাদ পেয়েছেন ইন্টার মিলানের ফরোয়ার্ড লাওতারো মার্টিনেজ। এবার চ্যাম্পিয়নস লিগ জিতে মৌসুমকে পূর্ণতা দিতে চান এই বিশ্বকাপজয়ী। ইউরোপ সেরার লড়াইয়ে বিশ্বকাপ খেলার মতোই অনুভূতি কাজ করছে বলে জানিয়েছেন এই আর্জেন্টাইন। খবর মার্কার।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালে শনিবার (১০ জুন) ইস্তানবুলে ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে মার্টিনেজের ইন্টার। একই মৌসুমে বিশ্বকাপ ও চ্যাম্পিয়নস লিগ জয়ের ডাবল অর্জন করতে পেরেছেন এখন পর্যন্ত মাত্র ৯ জন (এক্ষেত্রে দুই ফাইনালেই একটু হলেও খেলতে হবে)।

১৩ বছর পর চ্যাম্পিয়নস লিগের ফাইনাল খেলবে ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান। ক্লাবের স্বপ্ন পূরণ হলে, আশাপূরণ হবে তারও। এক মৌসুমে বিশ্বকাপ ও চ্যাম্পিয়নস লিগ জয়েরও কীর্তি গড়বেন ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড।

ছবি: সংগৃহীত

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে মার্টিনেজ বলেন, বিশ্বকাপ ফাইনালে আমার যে অনুভূতি ছিল, এখনও তাই আছে, শুধু জার্সি বদলেছে। এগুলো ফুটবল বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ এবং সব খেলোয়াড়ই খেলতে চায়। 

তিনি আরও বলে, অবশ্যই আমার জন্য খুব ইতিবাচক মৌসুম এটি। মৌসুমটা কীভাবে কেটেছে এবং আমি যা কিছু করেছি, তাতে আমি খুশি। এখন আমরা সম্ভাব্য সেরা উপায়ে শেষ করার আশা করছি। লক্ষ্য অর্জনের একেবারে শেষ পদক্ষেপ এটি। আমাদের অবশ্যই প্রস্তুত থাকতে হবে। ইন্টার ও ক্লাবের সবার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ ম্যাচ।

একইরকম হাতছানি ম্যানচেস্টার সিটির হুলিয়ান আলভারেজের সামনেও। ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ডও মার্টিনেজের সঙ্গে জিতেছেন বিশ্বকাপ। ফাইনালের আগে জাতীয় দলের সতীর্থের সঙ্গে কথা হয়নি বলে জানান মার্টিনেজ।

/আরআইএম   


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply