অগ্নিসন্ত্রাস করতে জামায়াতকে মাঠে নামিয়েছে তাদের ‘মুরব্বি’ বিএনপি: কাদের

|

আবারও অগ্নিসন্ত্রাস করতে জামায়াতকে তাদের মুরব্বি বিএনপি মাঠে নামিয়েছে, এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ষড়যন্ত্র বাদ দিয়ে বিএনপিকে ভোটের মাঠে নামতে আহ্বান জানান তিনি।

শনিবার (১০ জুন) বিকেলে রাজধানীর নিকুঞ্জে ঢাকা উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এ আহ্বান করেন তিনি। বিএনপির উদ্দেশে বলেন, বিদেশিদের সাথে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করুন। নির্বাচনের বিরোধিতা করতে গেলে যুক্তরাষ্ট্রের ভিসানীতিতে বিএনপি নিজেই ফেঁসে যাবে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ সময় তিনি বলেন, বিএনপি-জামায়াত জোট আবার আগুন সন্ত্রাস করবে। যার ফলে সরাসরি ক্ষতিগ্রস্ত হবে সাধারণ মানুষ। তাদের অপরাজনীতির বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

ক্ষমতার লোভে বিএনপি পারে না এমন কোনো কাজ নেই বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের। আরও বলেন, সারাদেশের মানুষ বিএনপিকে আজ পছন্দ করে না।

বিএনপির সঙ্গে সংলাপের বিষয়ে তার দলের অবস্থান আগের জায়গাতেই আছে বলেন জানান ওবায়দুল কাদের। সংলাপে বসে প্রতারিত হয়েছে, বিএনপি মহাসচিবের এই বক্তব্যের জবাবও দেন তিনি। বললেন, প্রতারণা আমরা করিনি। নালিশ করতে গিয়ে বিএনপি ভিসানীতি নিয়ে এসেছে।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply