যুক্তরাষ্ট্রের লিগের চিত্র বদলে দেবে মেসি: নেইমার

|

ছবি: সংগৃহীত

শুধু ইন্টার মায়ামি নয়, যুক্তরাষ্ট্রের পুরো লিগের চিত্র বদলে যাবে লিওনেল মেসির সংযুক্তিতে। মেসির মায়ামিতে যোগ দেয়াতে সেখান থেকে উঠে আসবে অনেক প্রতিভাবান ফুটবলার। বাড়বে লিগের জনপ্রিয়তা। এমনটাই মনে করছেন ব্রাজিলিয়ান স্টার নেইমার জুনিয়র। এএস’র খবর।

মেসির ইন্টার মায়ামিতে যোগ দেয়ার সিদ্ধান্তের পরই ক্লাবটির জনপ্রিয়তা বেড়েছে কয়েকগুণ। মেসির সংযুক্তিতে যুক্তরাষ্ট্রের লিগ এমএলএসের জনপ্রিয়তা আরও বাড়বে বলেই বিশ্বাস নেইমারের। তিনি বলেন, আমি মেসিকে আগেই বলেছি, এই শহর, জীবনপ্রণালী এবং এখানে থাকতে ও খেলার সুযোগসুবিধা তার ভালো লাগবে। আমি নিশ্চিত, লিও যুক্তরাষ্ট্রের লিগের চিত্র বদলে দেবে। আমার বিশ্বাস, লিগটি আরও বেশি জনপ্রিয় হবে। তাই সবাইকে বলবো, মেসি যে এখানে খেলছে তা উপভোগ করুন। কারণ, দুর্ভাগ্যবশত কোনোকিছুই চিরকাল স্থায়ী হয় না।

বার্সেলোনায় খেলার সময় থেকেই মেসি ও নেইমারের দারুণ বন্ধুত্ব। গত দুই মৌসুমে পিএসজিতেও একসাথে খেলেছেন তারা। খুব কাছ থেকে মেসিকে জানার সুযোগ পাওয়াটা এই ব্রাজিলিয়ানের কাছে বিশেষ কিছু। নেইমার বলেন, আমি আগেই জানতাম, মেসি ইন্টার মায়ামিতে যোগ দেবে। মেসি আমার সেরা বন্ধুদের একজন। ফুটবলই আমাকে তার সঙ্গে সাক্ষাৎ, একসঙ্গে খেলার এবং এত সুন্দর বন্ধুত্ব গড়ে তোলার সুযোগ করে দিয়েছে।

লিওনেল মেসির পিএসজির ছাড়ার পর গুঞ্জন উঠেছে এই ব্রাজিলিয়ান তারকাও নাকি পিএসজি ছাড়বেন। সৌদির ক্লাব আল হিলাল এই ব্রাজিলিয়ানকে দলে ভেড়াতে মুখিয়ে আছে। তবে নেইমারও কি এখন মেসি-রোনালদোর মতো ইউরোপ ছাড়ার পথেই হাঁটেন কিনা, সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন: ২০২৬ বিশ্বকাপ খেলবেন না, জানালেন মেসি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply