যুক্তরাষ্ট্রের একইদিনে বন্দুক হামলায় নিহত ৪, আহত ৩৪

|

যুক্তরাষ্ট্রে একইদিনে বিভিন্ন রাজ্যে দফায় দফায় বন্দুক হামলায় প্রাণ গেছে অন্তত ৪ জনের। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩৪ জন। খবর সিএনএন এর।

এরমধ্যে ওয়াশিংটনে একটি পিকনিক স্পটের কাছে বন্দুকধারীর হামলায় প্রাণ গেছে অন্তত ২ জনের। আহত হয়েছেন আরও ৩ জন। কর্তৃপক্ষ জানায়, জর্জ শহরে অবস্থিত ওই ক্যাম্পিং সাইটে চলছিল মিউজিক ফেস্টিভ্যাল। সেখানে আগত অতিথিদের লক্ষ্য করে এই হামলা চালানো হয়। এ ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করেছে পুলিশ। হামলার কারণ জানতে চলছে তদন্ত।

অন্যদিকে, শিকাগোর উইলোব্রুক শহরে বন্দুক হামলায় প্রাণ গেছে ১ জনের। আহত হয়েছে আরও ২২ জন। পুলিশ জানায়, একটি পার্কিং লটে চলে এই হামলা। জুনেটিন্হ উৎসব চলাকালে এই হামলা করা হয়। ভিড় লক্ষ্য করে একাধিক হামলাকারী এলোপাতাড়ি গুলি করতে থাকে। এতে ঘটনাস্থলেই প্রাণ যায় ১ জনের। গুলিবিদ্ধদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

বন্দুক হামলার অপর ঘটনাটি হয়েছে মিসৌরির সেন্ট লুইতে। কর্তৃপক্ষ জানায়, কিশোরদের একটি অনুষ্ঠান চলাকালে এই হামলা হয়। স্থানীয় সময় রাত একটার দিকে চলা ওই অনুষ্ঠানে এআর-১৫ স্বয়ংক্রিয় রাইফেল থেকে গুলি করে হামলাকারী। এতে প্রাণ যায় এক কিশোরের। আহত হয় অন্তত ৯ জন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply