ব্রাহ্মণবাড়িয়ায় চড় মারাকে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু খুন

|

নিহত রাব্বি (১৬)।

স্টাফ করেসপনডেন্ট, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের দুদিন পর রাব্বি (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। পুলিশ জানিয়েছে, চড় মারার জেরেই রাব্বিকে হত্যা করেন তারই বন্ধু সাগর।

সোমবার (১৯ জুন) বিকেলে পশ্চিম ফুলবাড়িয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম এ প্রসঙ্গে জানান, শনিবার (১৭ জুন) রাতে মোবাইল বেচাকেনার কথা বলে বাড়ি থেকে বের হয়ে যায় রাব্বি। পরে তার কোনো সন্ধান না পাওয়ায় রোববার (১৮ জুন) পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। এরপর তদন্তে নামে পুলিশ। তদন্তকালে রাব্বি নিখোঁজের পেছনে তার বন্ধু সাগরের (১৯) সংশ্লিষ্টতা পাওয়া যায়। রোববার (১৯ জুন) রাতে সাগরের বাড়িতে অভিযান চালায় পুলিশ কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি।

এরপর, সোমবার সকালে সাগরের মা লিলি বেগমকে পুলিশ জিজ্ঞাসাবাদ করলে একপর্যায়ে তিনি জানান, রাত ২টার পর সাগরের সঙ্গে তার কথা হয়েছে। এ সময় সাগরের মায়ের মোবাইল ফোনে একটি কল রেকর্ড পায় পুলিশ। সেই রেকর্ডে সাগরকে তার মাকে বলতে শোনা যায়, রাব্বি তাকে একবার চড় দিয়েছিল। তাই তাকে মেরে এলাকার এক বাড়ির ঝুঁপড়িতে ফেলে দিয়ে তিনি ঢাকায় পালিয়ে গেছেন।

পরে কল রেকর্ড অনুযায়ী তল্লাশি শুরু করে পুলিশ। একপর্যায়ে পশ্চিম ফুলবাড়িয়ায় একটি বাড়ির ঝুঁপড়িতে রাব্বির মরদেহ পাওয়া যায়।

ওসি এমরানুল ইসলাম আরও বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত সাগরকে আটক করতে পুলিশের অভিযান চলছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply