‘নাসিম শাহ অসাধারণ একজন পেসার’

|

ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম সেরা প্রতিভাবান পেসার বলা হয় নাসিম শাহকে। জাতীয় দলের হয়ে অভিষেকের পর থেকেই ব্যাটারদের নাকানি-চুবানি খাওয়াচ্ছেন তিনি। এবার অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার শন টেইট পাকিস্তানের তরুণ পেসার নাসিম শাহর ভূয়সী প্রশংসা করেছেন। খবর ক্রিকেট পাকিস্তানের।

নাসিমের বয়স এখন ২০। এই বয়সেই গতির সঙ্গে ইয়র্কার, সুইং রয়েছে। এ কারণে তাকে পেস বোলিংয়ের পরিপূর্ণ প্যাকেজ মনে করেন টেইট। এই বয়সে তার মতো কোনো পেসার দেখেননি বলেও মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক এই পেস বোলিং কোচ।

পাকিস্তানের পেস বোলিং কোচ শন টেইট বলেন, নাসিম শাহ অসাধারণ একজন পেসার। আমি তার সাথে কাজ করতে পছন্দ করি। এখন তার বয়স মাত্র ২০ বছর, সে এই বয়সে আমার দেখা সেরা পেসার।

নাসিম শাহর বোলিংয়ের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করতে গিয়ে অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার শন টেইট বলেন, নাসিম শাহর দক্ষতা, মস্তিষ্ক এবং তার বোলিং নিখুঁত। তার বোলিংয়ে সব কিছুই আছে।

শন টেইট বলেন, নাসিম শাহ ইচ্ছা করলেই বলকে উভয় পাশ থেকে সুইং করাতে পারে। পুরোনো বলেও সুইং করাতে পারদর্শী। তার বোলিং গতিও দারুণ এবং ভালো ইয়র্কার দিতে সক্ষম। আমি মনে করি সে একজন অসাধারণ খেলোয়াড়। আর কয়েক বছরের মধ্যেই সে পরিপক্ব হয়ে উঠবে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply