লুইস এনরিকে পিএসজির কোচ হলে ক্লাব ছাড়বেন না নেইমার!

|

ছবি: সংগৃহীত

গুঞ্জন ছিল, আসন্ন দলবদলে পিএসজি ছাড়বেন নেইমার। ইতোমধ্যে নাকি ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কয়েকটি ক্লাবের সঙ্গে আলোচনাও করেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কিন্তু এবার মত পাল্টিয়েছেন পিএসজির আক্রমণভাগের এই ফুটবলার। স্পেন জাতীয় দল ও বার্সেলোনার সাবেক কোচ লুইস এনরিকে পিএসজির কোচের দায়িত্ব নিলে ক্লাব বদলাতে চান না নেইমার। খবর ফরাসি গণমাধ্যম লে’কিপের।

ব্যর্থতার দায়ে চলতি মৌসুম শেষে ছাঁটাই হয়েছেন প্যারিসিয়ানদের কোচ ক্রিস্তফ গালতিয়ের। শোনা যাচ্ছে তার স্থলাভিষিক্ত হতে পারেন বায়ার্ন মিউনিখের সাবেক কোচ জুলিয়ান নাগালসম্যান অথবা স্পেনের সাবেক কোচ লুইস এনরিকে।

লেকিপ তাদের এক প্রতিবেদনে বলেছে, এনরিকের সঙ্গে নেইমারের কাজ করার পুরোনো অভিজ্ঞতা আছে। ২০১৪ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় এনরিকের অধীনে খেলেছিলেন নেইমার। একই সঙ্গে তারা চ্যাম্পিয়নস লিগ শিরোপার পাশাপাশি দুটি লা লিগা শিরোপাও জিতেছিলেন। এমনকি পিএসজির বিপক্ষে নেইমার–এনরিকের দারুণ একটি স্মৃতিও আছে। প্যারিসে ৪–০ গোলে হারের পর ক্যাম্প ন্যুতে বার্সা ৬–১ গোলে দারুণ এক জয় পায় কাতালানরা। বার্সার সেই জয়ের অন্যতম অবদান ছিল নেইমারের।

শেষ পর্যন্ত এই গুঞ্জন সত্যি হলে প্যারিসেই থেকে যেতে চান নেইমার। কারণ স্প্যানিশ এই কোচের সাথে বোঝাপড়াটা বেশ ভালো নেইমারের।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply