ডা. সংযুক্তা সাহার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা

|

সংবাদ সম্মেলনে মানহানিকর বক্তব্য দেয়ার অভিযোগে ডা. সংযুক্তা সাহার বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করেছে সেন্ট্রাল হাসপাতাল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৬ জুলাই) ঢাকার যুগ্ম জেলা জজ আদালতে এই মামলা করা হয়েছে বলে সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান সেন্ট্রাল হাসপাতালের পক্ষের আইনজীবী শাহ মঞ্জুরুল হক।

এর আগে, গত ২২ জুন বক্তব্য প্রত্যাহার চেয়ে ডা. সংযুক্তা সাহাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়। সেখানে উল্লেখ করা হয়, সংবাদ সম্মেলনে সেন্ট্রাল হাসপাতালে মাহবুবা রহমান আঁখি ও তার নবজাতকের চিকিৎসা নিয়ে বেশ কিছু মিথ্যা ও বিভ্রান্তিকর বক্তব্য দিয়েছেন ডা. সংযুক্তা। আঁখি তার রোগী নন এবং হাসপাতাল তার সম্পর্কে মিথ্যা বিবৃতি দিয়েছে উল্লেখ করেছেন।

সংবাদ সম্মেলনে সংযুক্তা অভিযোগ করেন, অপারেশনের জন্য সেন্ট্রাল হাসপাতাল তার থেকে কোনো অনুমতি নেয়নি এবং বলেন উপস্থিত না থাকলে কীভাবে তাকে এই ঘটনার জন্য দায়ী করা যেতে পারে। নোটিশে বলা হয়, এসব ভিত্তিহীন বক্তব্যে হাসপাতালের সুনাম ক্ষুণ্ণ হয়েছে।

নোটিশে আরও বলা হয়, অনুমতি ছাড়া তিনি নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন এবং শর্তাবলি লঙ্ঘন করেছেন। এতে হাসপাতালের ব্র্যান্ড এবং সুনাম ক্ষতিগ্রস্ত হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply