ভুয়া মুক্তিযোদ্ধা সনদ, ভিনদেশি জাল স্ট্যাম্প ও সিলসহ গ্রেফতার ২

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে ভুয়া মুক্তিযোদ্ধা সনদ, বাংলাদেশ-ভারত-পাকিস্তানের জাল স্ট্যাম্প, সরকারি কর্মকর্তাদের সিলসহ দু’জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় রাজশাহী নগরীর পূর্ব মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহীর মোল্লাপাড়া এলাকার মৃত কাবিল উদ্দিনের ছেলে আনিছুর রহমান ওরফে রেজাউল করিম (৬৬), বুলনপুর এলাকার রাজিব হোসেনের ছেলে রেজওয়ানুল হক সাকিল।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

র‌্যাব জানায়, ১৪টি স্বাধীনতা সংগ্রামের ভুয়া সার্টিফিকেট, ১৫টি জয় বাংলা লেখা ফাঁকা সার্টিফিকেট। বাংলাদেশি স্ট্যাম্প দুই হাজার ৫৪৮টি, পাকিস্তানি বিভিন্ন অঙ্কের মোট ৮৩৩টি স্ট্যাম্প, ভারতীয় বিভিন্ন অঙ্কের ২৫৩টি স্ট্যাম্প, জাল-জালিয়াতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরকারি কর্মকর্তার নামীয় ও পদবী সম্বলিত ভুয়া সিল, ২০৫টি বাংলাদেশের রাষ্ট্রীয় মনোগ্রাম সম্বলিত লোহার পাত ২টি ও পাকিস্তানের রাষ্ট্রীয় মনোগ্রাম সম্বলিত লোহার পাত ২টি, জালিয়াতির কাজে ব্যবহৃত দোয়াত কলম ৩টিসহ প্রয়োজনীয় সামগ্রী জব্দ করা হয়।আসামিদের বিরুদ্ধে রাজশাহী নগরীর রাজপাড়া থানায় জাল-জালিয়াতি ও প্রতারণা আইনে মামলার দায়ের করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply