রামপুরায় বাসের চাপায় প্রাণ গেল শিক্ষার্থী ও প্রতিবন্ধী শিশুর

|

রামপুরা ব্রিজ সংলগ্ন এলাকা (ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি)।

রাজধানীর রামপুরায় ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় জাহিদ হাসান (২৪) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও এক প্রতিবন্ধী শিশু নিহত হয়েছে। নিহত জাহিদ চীনের নর্থ ইলেকট্রনিক পাওয়ার ইউনিভার্সিটির ছাত্র ছিলেন বলে জানা গেছে। আগামী ১০ আগস্ট চীনে যাওয়ার কথা ছিল তার।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেল আনুমানিক পৌনে পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, রামপুরা ব্রিজে জাহিদকে চাপা দেয়ার পর পার্শ্ববর্তী হাতিরঝিল দিয়ে বাসসহ পালিয়ে যাওয়ার সময় এক প্রতিবন্ধী শিশুকেও চাপা দেয় বাসের চালক। মুমূর্ষু অবস্থায় জাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন সেখানে কর্তব্যরত চিকিৎসক।

নিহত জাহিদের বড় ভাই মো. ইমরান হোসেন জানান, বিকেলে ছোট ভাই জাহিদকে সাথে নিয়ে হাতিরঝিল পুলিশ প্লাজায় যাচ্ছিলাম। মহানগর প্রজেক্ট চেকপোস্টের সামনের ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় ভিক্টর পরিবহনের বাস আমাদের ওপর উঠিয়ে দেয়। এতে গুরুতর আঘাত পায় জাহিদ। সঙ্গে সঙ্গে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানকার ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ প্রসঙ্গে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান বলেন, রামপুরা ব্রিজের কাছে দুর্ঘটনা ঘটিয়ে বাসটি হাতিরঝিল দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পালানোর সময় এক প্রতিবন্ধী শিশুকেও চাপা দেয় বাসটি। ঘটনাস্থলেই মারা যায় শিশুটিও। ভিক্টর পরিবহনের ওই বাসের চালক পালিয়ে গেলেও বাসের হেলপারকে আটক ও বাসটিকে জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply