বনানীতে হিরো আলমকে মারধর (ভিডিও)

|

ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে একটি ভোটকেন্দ্র পরিদর্শনের সময় হামলার শিকার হয়েছেন আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর ও স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। মারধরের পর হিরো আলমকে রামপুরার বেটার লাইফ হাসপাতালে নেয়া হয়েছে বলে জানা গেছে। এর আগে বিভিন্ন কেন্দ্রে হিরো আলমের এজেন্টদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ তার।

সোমবার (১৭ জুলাই) দুপুরে বনানী বিদ্যানিকেতন কেন্দ্রে পরিদর্শনে গেলে হামলার শিকার হন হিরো আলম। ভোটকেন্দ্রের বাইরে অবস্থানরত কিছু লোক তাকে মারধর করে বলে জানা গেছে।


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।

এ সময় হিরো আলমের উদ্দেশে হামলাকারীদের বলতে শোনা যায়, সে করে টিকটক, সে জোকার। সে কেন গুলশান-বনানীর এমপি হতে চায়? এমপির মানে জানে? কেউ কেউ বলছিলেন, খালি দৌড়ানি দে, মারধর করা লাগবো না।

হামলার ঘটনার পর দেয়া তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় হিরো আলম বলেন, আমি বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেছি। বিকেল ৩টা পর বনানী বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে কিছু লোক আমার ওপর হামলা চালিয়েছে। বিভিন্ন কেন্দ্রে তার এজেন্টদেরও মারধর করা হয়েছে বলে অভিযোগ হিরো আলমের।

হিরো আলম বলেন, যেহেতু আমার এজেন্টদের বের করে দেয়া হচ্ছে, তাহলে ভোট কীভাবে সুষ্ঠু হবে? যেখানে এজেন্টদের ঢুকতেই দেয়া হচ্ছে না, সেখানে ভোটাররা কীভাবে আসবেন? একটা আতঙ্কের পরিবেশ তৈরি হচ্ছে এখানে।

প্রসঙ্গত, সম্প্রতি বিভিন্ন কারণে দেশবাসীর মনোযোগের কেন্দ্রে এখন ঢাকা-১৭ আসনের উপনির্বাচন। গত ১৫ মে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান (ফারুক) মারা যাওয়ার পর আসনটি শূন্য ঘোষিত হয়। এ আসনের মোট ভোটার ৩ লাখ ২৫ হাজার ২০৫ জন। এর মধ্যে নারী ভোটার এক লাখ ৫৩ হাজার ৫৮০ জন। সোমবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply