চোরাই মালামাল ভাগাভাগির সময় আটক ৬

|

ঠাকুরগাঁও প্রতিনিধি :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় চোরাই মালামাল নিজেদের মধ্যে ভাগাভাগি করার সময় ৬ জন চোরকে আটক করেছে পুলিশ। বুধবার (১৯ জুলাই) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা গ্রাম থেকে চোরাই মালামালসহ তাদের আটক করে বালিয়াডাঙ্গী থানা পুলিশ।

আটককৃতরা হলেন, বড়বাড়ি ইউনিয়নের ফুলতলা গ্রামের আব্দুল জব্বারের ছেলে রুবেল ইসলাম (২৪), আব্দুর রহমানের ছেলে মারুফ হাসান (২০), শফিকুল ইসলামের ছেলে আক্তার ইসলাম (২৫), আব্দুর জব্বারের ছেলে রবিউল আউয়াল (২২), বশির উদ্দিনের ছেলে হাসানুর (২২) ও আব্দুল জব্বারের স্ত্রী রুপবান (৪৫)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম জানান, ফুলতলা গ্রামের জব্বারের বাড়িতে কয়েকজন ব্যক্তি চুরি করা মালামাল ভাগবাটোয়ারা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বালিয়াডাঙ্গী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ৬ জনকে আটক করা হয়। জব্দকৃত মালামাল ব্যাটারি, শ্যালো মেশিন, ওয়াটার পাম্প, ফ্যানসহ বাসা বাড়ির বিভিন্ন জিনিসপত্রগুলো বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চুরি করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেন আটককৃতরা। এ বিষয়ে তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply