ভারতে দিনরাত ক্যাটরিনার পূজা করেন এক দম্পতি, তাদের পারিবারিক ‘দেবী’ হিসেবে পূজিত হন অভিনেত্রী

|

হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িতে বিভিন্ন দেব-দেবীর ছবি লাগিয়ে পূজা করার চল আছে। তবে দেব-দেবীর পরিবর্তে দেয়াল জুড়ে কোনো অভিনেত্রীর টাঙানো ছবিতে দিনরাত পূজা করার দৃশ্য সচরাচর দেখা যায় না। তবে ভারতের হরিয়ানায় গেলে দেখতে পাওয়া যাবে এমন কাণ্ডের। খবর ইন্ডিয়া টাইমসের।

ভারতের হরিয়ানার চরখি দাদরি গ্রামের বাসিন্দা বান্টু এবং তার স্ত্রী সন্তোষ দীর্ঘ দশ বছর ধরে বাড়িতে ক্যাটরিনা কাইফের পূজা করছেন। বাড়িতে গোটা দশেক ক্যাটরিনার ছবিও টাঙিয়ে রেখেছেন এই দম্পতি। সেখানে দিনরাত ভক্তি সহকারে পূজা করেন তারা, ছবির সামনে হাত জোড় করে মনের ইচ্ছার কথাও প্রকাশ করেন তারা।

মূলত, ২০০৪ সালে প্রথম ক্যাটরিনার ছবি দেখেছিলেন বান্টু। তারপর থেকেই ক্যাটরিনাকে ভাল লেগে যায় তার। সেদিন থেকেই অভিনেত্রীকে সামনে থেকে দেখার ইচ্ছা মনে জমিয়ে রেখেছেন তিনি। বিয়ের পর বান্টু জানতে পারেন, স্ত্রী সন্তোষও ক্যাটরিনার ভক্ত। তাই দু’জনেরই এখন ‘আরাধ্য দেবী’ হলেন ক্যাটরিনা। প্রতি বছর ক্যাটরিনার জন্মদিন পালন করেন এই দম্পতি। রাত ১২টায় কেক কাটেন তারা। এমনকি ক্যাটরিনার জন্মদিন উপলক্ষ্যে গোটা গ্রামে লাড্ডুও বিতরণ করেন। আর ছবির সামনে রাতদিন দেখা করার ইচ্ছা প্রকাশ করেন বান্টু-সন্তোষ।

এ নিয়ে বান্টুর স্ত্রী সন্তোষ জানান, আমি বিয়ের পর শ্বশুরবাড়ি এসে অবাক হয়ে গিয়েছিলাম। আমি অনেক দিন থেকেই ক্যাটরিনার ভক্ত। কিন্তু আমার স্বামীও যে ক্যাটরিনাকে পছন্দ করেন সেটা আমি জানতাম না। আমাদের এখন একটাই ইচ্ছা, ক্যাটরিনার সঙ্গে দেখা করা। নিশ্চয়ই কোনো না কোনো দিন আমাদের সে আশা পূরণ হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply