কাঠগড়ায় কাঁদলেন পরীমণি, সাক্ষ্য দেবেন ক্যামেরা ট্রায়ালে

|

নিজের দায়ের করা মামলার ক্যামেরা ট্রায়াল (রুদ্ধদ্বার এজলাসে বিচার) চেয়েছেন চিত্রনায়িকা পরীমণি। সোমবার (২৪ জুলাই) সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-৯’এ শ্লীলতাহানি ও মারধরের মামলায় সাক্ষ্য দিতে গিয়ে এ আবেদন জানান পরীমণি। এ সময় কাঠগড়ায় তিনি কান্নায় ভেঙে পড়েন বলে জানান আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী।

এ সময় আংশিক সাক্ষ্য গ্রহণের পর আগামী ১৩ সেপ্টেম্বর ক্যামেরা ট্রায়ালে বাকি সাক্ষ্য গ্রহণ হবে বলে আদেশ দেন আদালত। আদালতে সাক্ষ্যের সময়ে পরীমণি প্রকাশ্যে অভিযোগের বিষয়ে বেশি কিছু বলতে অপারগতা জানান। এ সময় বিচারক ক্যামেরা ট্রায়াল করতে চান কিনা জানতে চাইলে পরীমণি তাতে রাজি হন।

পরীমণি বলেন, সাক্ষ্য বাকি আছে। ট্রমার জিনিসটা বারবার রিকল (মনে করা) করাটা তো নরমাল না আমার জন্য। তাই আমি একটু ডিস্টার্বড আছি।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বলেন, আমরা একটা ক্যামেরা ট্রায়ালের প্রার্থনা করি। ক্যামেরা ট্রায়াল হলে বাদীর আইনজীবী ও আসামি পক্ষের আইনজীবী থাকবেন। অন্য আইনজীবীরা থাকবেন না। এটা যেহেতু স্পর্শকাতর ঘটনা, তাই বর্ণনা করতে তখন সুবিধা হবে।

এর আগে, গেলো বছরের ২৯ নভেম্বর পরীমণি আংশিক সাক্ষ্য দেন। ওই দিন অসুস্থতার কারণে পরীমণির সাক্ষ্য গ্রহণ শেষ হয়নি। ২০২১ সালের ১৪ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমিসহ ছয়জনের বিরুদ্ধে মামলা করেন পরীমণি। একই বছরের ৬ সেপ্টেম্বর এই মামলায় অভিযোগপত্র দেয়া হয়। গেলো বছরের ১৮ মে নাসিরসহ তিনজনের বিরুদ্ধে একই ট্রাইব্যুনাল অভিযোগ গঠন করেন।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply