বিমানবন্দরে চরম ভোগান্তিতে হাথুরুসিংহে, হারিয়ে ফেললেন লাগেজ

|

বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ চান্দিকা হাথুরুসিংহে। ছবি: সংগৃহীত

অম্ল-মধুর অভিজ্ঞতায় সম্প্রতি আফগানিস্তান সিরিজ শেষ করেছে টাইগাররা। এশিয়া কাপের আগে আর কোনো ম্যাচ নেই সাকিব-তামিমদের। এতে লম্বা ছুটি পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড় ও কোচিং স্টাফের সদস্যরা। যদিও এ বিরতিতে বসে নেই সবাই। সাকিব আল হাসান ও লিটন দাস কানাডায় গেছেন গ্লোবাল টি–টোয়েন্টি লিগ খেলতে। মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদ আছেন জিম্বাবুয়েতে, খেলছেন জিম আফ্রো টি–১০ লিগে। এছাড়া লঙ্কান লিগে ডাক পেয়েছেন তাওহিদ হৃদয় ও শরিফুল ইসলাম।

আগামী সোমবার শুরু হবে কন্ডিশনিং ক্যাম্প। এর আগেই ছুটির সময়টা পরিবারের সাথে ভাগাভাগি করতে ছুটে গিয়েছেন টাইগার হেড কোচ চান্দিকা হাথুরুসিংহে। লঙ্কান এ কোচের পরিবার থাকেন অস্ট্রেলিয়ায়। সেখানেই গিয়েছেন তিনি। তবে যাত্রাকালে বিমানবন্দরে চরম ভোগান্তি পোহাতে হয়েছে তাকে। হারিয়েছেন নিজের লাগেজও।

সেই দুর্ভোগের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরেছেন হাথুরু। লিখেছেন— ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসে সবচেয়ে বাজে অভিজ্ঞতা হলো। উড্ডয়নের কয়েক ঘণ্টা আগে ফ্লাইট বাতিল করা হয়েছে। ওইদিন বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করা হয়নি। অবশেষে পরের দিন বিমানে উঠতে পারলাম, সেটিও অনেক দেরিতে ছেড়েছে। ভ্রমণের শেষটা হয়েছে ব্যাগ হারিয়ে…।

পরিবারের সাথে ছুটি কাটিয়ে দ্রুতই ঢাকায় ফিরবেন ৫৪ বছর বয়সী কোচ। কারণ, এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে শিষ্যদের সাথে তার বোঝাপড়া এখনো অনেক বাকি।

 

এএআর/


যমুনা টেলিভিশনের সবশেষ আপডেট পেতে Google News ফিড Follow করুন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply