মেসি জাদুতে টানা দ্বিতীয় জয় পেলো ইন্টার মায়ামি

|

মেসির জোড়া গোল। ছবি: সংগৃহীত

লিওনেল মেসির জাদুতে লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ইন্টার মায়ামি। আটলান্টা ইউনাইটেডকে মেসির দল ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে। জোড়া গোল করেছেন মেসি ও রবার্ট টেইলর। খবর মার্কার।

বাংলাদেশ সময় বুধবার (২৬ জুলাই) ভোরে অনুষ্ঠিত হওয়া ম্যাচে আটলান্টা ইউনাইটেডকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে টাটা মার্টিনোর শিষ্যরা। মেজর লিগ সকারের অভিষেক ম্যাচটিতে যেখানে শেষ করেছিলেন, দ্বিতীয় ম্যাচে ঠিক সেখান থেকেই যেন শুরু করলেন লিওনেল মেসি। তবে এবার ভিন্ন পরিচয়ে। অধিনায়কত্বের আর্মব্যান্ড হাতে শুরুর একাদশে এলএমটেন।

মায়ামি সমর্থকদের কাছে দিনটি স্মরণীয় করে রাখতে শুরুতেই ঝলক দেখালেন মেসি। ম্যাচের ৮ মিনিটে সতীর্থের লম্বা পাস থেকে গোলরক্ষককে একা পেয়ে আর্জেন্টাইন চ্যাম্পিয়নের দারুণ ফিনিশিং ম্যাচে এগিয়ে দেয় মায়ামিকে। ২২ মিনিটে ম্যাচের স্কোরশিটে আবারও লিওনেল মেসির নাম। সতীর্থের সঙ্গে ওয়ান টু ওয়ানে এবার বোকা বানালেন আটলান্টা গোলরক্ষককে।

এমএলএসে লম্বা সময় জয়হীন থাকা ইন্টার মায়ামি এক মেসি জাদুতেই দেখলো ভিন্ন রুপ। এমন দিনে জ্বলে উঠলেন সতীর্থরাও। গোল উৎসবে যোগ দেন রবার্ট টেইলর। করেন দুই গোল।

এ দিন একাদশে চার পরিবর্তন আনেন কোচ মার্টিনো। ৭১ মিনিটে তুলে নেন সার্জিও বুসকেটসকে এবং ৭৭ মিনিটে লিওনেল মেসিকে। যার প্রভাব পড়ে ইন্টার মায়ামির খেলায়। গোল পরিশোধে মরিয়া আটলান্টা এ সুযোগে বেশ কয়েকটি আক্রমণ করে। যার একটি থেকে পেনাল্টিও আদায় করে নেয় তারা। তবে স্পটকিক থেকে গোল আদায়ে ব্যর্থ হন আটলান্টার থিয়াগো আলমাডা। শেষ পর্যন্ত ৪-০ ব্যবধানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে লিওনেল মেসির ইন্টার মায়ামি।

এই জয়ে ২২ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫ নম্বরে উঠে আসলো ইন্টার মায়ামি।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply