মহাসমাবেশ ঠেকাতে কর্মীদের ধরপাকড় করছে পুলিশ: রিজভী

|

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বিএনপির মহাসমাবেশ ঠেকাতে পুলিশ সারাদেশ থেকে নেতাকর্মীদের আটক করছে বলে অভিযোগ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৬ জুলাই) দুপুরে নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, সরকার ক্ষমতায় টিকে থাকতে ষড়যন্ত্র চালাচ্ছে। তার দাবি, বিএনপির কোনো কর্মসূচিতে বিশৃঙ্খলা হয়নি। আওয়ামী লীগ বিএনপির উপর হামলা করে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। বলেন, ১৯ মে থেকে এ পর্যন্ত ২ জন বিএনপি নেতা মারা গেছে। হাজারের বেশি আহত হয়েছে। মহাসমাবেশে আসা ঠেকাতে সারাদেশে বিএনপির নেতাকর্মীদের আটক করছে পুলিশ। গায়েবি মামলায় আটক করে জেলে ভরেছে। ৩২৪টি মামলায় প্রায় দেড় হাজার জনকে গ্রেফতার করা হয়েছে।

দেশে অস্থিতিশীলতা তৈরি করতে বিএনপি সীমান্ত দিয়ে অস্ত্র আনছে; আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন অভিযোগকে মিথ্যা বলে অভিহিত করে রিজভী বলেন, গণতান্ত্রিক আন্দোলনে কেউ অস্ত্র তুলে নেয় না। ওবায়দুল কাদেরকে রিজভী বলেন, আপনি অসুস্থ ছিলেন। জনগণকে ভয় না পান, আল্লাহকে ভয় পান। আপনি বিএনপিকে নিয়ে ডাহা মিথ্যা কথা বলেন কী করে? বিএনপির কোনো কর্মসূচি থেকে বিশৃঙ্খলা হয়নি। বিএনপির কর্মীরা মারা যাচ্ছে, আওয়ামী লীগ হামলা করছে।

আরও পড়ুন: ভোগান্তি ও বিশৃঙ্খলা হলে কর্মদিবসে সমাবেশের অনুমতি দেয়া হবে না: ডিএমপি কমিশনার

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply