বিএনপি-জামায়াতের অপপ্রচারের জবাব দেবে আওয়ামী লীগ: ড. শাম্মী আহমেদ

|

আন্তর্জাতিক অঙ্গনে বিএনপি-জামায়াতের অপপ্রচারের দাঁত ভাঙা জবাব দেবে বাংলাদেশ আওয়ামী লীগ, এমন কথা জানিয়েছেন দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ। অভিযোগ করেন, ব্যাপক উন্নয়নের পরও দেশে-বিদেশে অপপ্রচার চালাচ্ছে কিছু মানুষ। এদের বিরুদ্ধে নেতা-কর্মীদের সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

রোববার (৩০ জুলাই) বিকেলে ধানমন্ডিতে বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক নতুন উপ-কমিটির প্রথম সভায় সভাপতিত্বকালে দেয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাম্মী আহমেদ বলেন, এতো উন্নয়নের পরও কিছু মানুষ বিদেশে ও দেশে বসে অপপ্রচার করছে। এদের বিরুদ্ধে সচেতন হতে হবে, অপপ্রচারের জবাব দিতে হবে।

তিনি বলেন, যারা বাংলাদেশের সংবিধান, সংস্কৃতি ও মূল্যবোধে বিশ্বাস করে না, বিদেশে বসে দেশের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকসহ অনলাইনে অপপ্রচার চালায়, তাদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ, আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসীদের সক্রিয় হতে হবে।

সভায় সঞ্চালনায় ছিলেন, কমিটির সদস্য তারিক হাসান সমির। এছাড়া বক্তব্য রাখেন, অ্যাম্বাসেডর সৈয়দ শাহেদ রেজা, ড. এস এম জাহাঙ্গীর আলম, খান মইনুল ইসলাম মোস্তাক, শাহিদুল হাসান খোকন, শিখা বোস, ব্যারিস্টার ইমরুল হাই সজীব প্রমুখ।

সভায় শোকের মাসে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া উপ-কমিটির কার্যক্রম পরিচালনার স্বার্থে মিডিয়া, ইনফরমেশন অ্যান্ড রিসার্চ এবং অভ্যর্থনা কমিটি গঠন করা হয়।

সভা শেষে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদের নেতৃত্বে উপ-কমিটির পক্ষ থেকে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপনও করা হয়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply