চুয়াডাঙ্গায় মাইক্রোবাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, দুই খাদ্য গুদাম কর্মকর্তা নিহত

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের কুলপালায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই খাদ্য গুদামের কর্মকর্তা নিহত হয়েছেন।

রোববার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিহতরা হলেন, মেহেরপুর সদর উপজেলার গোভিপুর গ্রামের আনসার আলীর ছেলে সাইদুর রহমান (৩৫) ও মেহেরপুর পৌর এলাকার বাসস্ট্যান্ডপাড়ার ইউনুস আলী শেখের ছেলে নজরুল ইসলাম (৫৮)। নজরুল ইসলাম চুয়াডাঙ্গা সদর খাদ্য গুদামের খাদ্য পরিদর্শক ও সাইদুর রহমান সহকারী উপ-খাদ্য পরিদর্শক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় মেহেরপুর থেকে আসা একটি মাইক্রোবাস চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাসটির একটি চাকা লিক হলে তা নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহী মারা যান।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply