আখাউড়ায় প্রেমে বাধা দেয়ায় কিশোরীর আত্মহত্যা

|

আখাউড়া প্রতিনিধি:

প্রেমে বাধা দেয়ায় কীটনাশক পানে সানজিদা আক্তার নামে (১৪) এক কিশোরীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহত সানজিদা জয়পুর গ্রামের প্রবাসী নোয়াব মিয়ার মেয়ে। সে একটি মাদরাসার ১০ শ্রেণির শিক্ষার্থী।

সোমবার (৩১ জুলাই) রাতে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্তবর্তী জয়নগর গ্রামে এ ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে আখাউড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের দিলু মিয়ার ছেলে নুর মোহাম্মদ নামে এক যুবকের সাথে সানজিদার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তবে জানাজানি হলে সানজিদার পরিবার বিষয়টি মেনে নেয়নি। সম্প্রতি সানজিদারকে তার পরিবার কুমিল্লায় এক আত্মীয়ের বাড়িতে পাঠিয়ে দেয়। কিন্তু নুর মোহাম্মদ সেখানে গিয়েও মেয়ের সাথে যোগাযোগ রাখার চেষ্টা করে। বিষয়টি জানতে পেরে সানজিদাকে আবারও বাড়িতে নিয়ে আসা হয়।

এ ঘটনায় পরিবারের সাথে অভিমান করে সোমবার সন্ধ্যায় কীটনাশক পান করে অসুস্থ হয়ে পড়ে সানজিদা। এ সময় বিষয়টি বুঝতে পেরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা নেয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে মৃত্যু হয় সানজিদার।

এ নিয়ে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম বলেন, খবর পেয়ে সকালে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠায়। প্রেম ঘটিত বিষয় থেকে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তথ্য পেয়েছি। তবে এ ঘটনায় এখনও কোনো লিখিত অভিযোগ আসেনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply