হাঁটুর চোটে পড়েছেন জেসুস

|

ছবি: সংগৃহীত

নতুন মৌসুম শুরুর আগে চোটের ছোবল আর্সেনাল শিবিরে। হাঁটুতে আঘাত পেয়ে ছিটকে গেছেন গাব্রিয়েল জেসুস। এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের মাঠে ফিরতে কয়েক সপ্তাহ লেগে যাবে বলে জানিয়েছেন গানারদের কোচ মিকেল আর্টেটা।

এমিরেটস কাপে মোনাকোর বিপক্ষে বুধবারের ম্যাচে দলে ছিলেন না জেসুস। ১-১ সমতার পর ম্যাচটি টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জিতে নেয় আর্সেনাল। ওই ম্যাচ শুরুর আগে টুইট করে ২৬ বছর বয়সী এই খেলোয়াড়ের চোটের বিষয়টি জানায় লন্ডনের ক্লাবটি।

কাতার বিশ্বকাপে ব্রাজিলকে প্রতিনিধিত্ব করার সময় ডান হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। এরপর অস্ত্রোপচার করানো হয় তার। যে কারণে গত মৌসুমে দ্বিতীয় অংশের অনেকটাই মিস করেন জেসুস। মোনাকোর বিপক্ষে ম্যাচের পর সংবাদ সম্মেলনে জেসুসের চোটের ব্যাপারে কথা বলেন আর্টেটা। এবারের চোট তেমন গুরুতর নয় বলে জানান দলটির কোচ।

মিকেল আর্টেটা বলেন, তার (জেসুস) এবারের চোট আগের চোট ও অস্ত্রোপচারের সঙ্গে সম্পর্কিত। দুর্ভাগ্যবশত আজ সকালে সে হাঁটুতে কিছুটা অস্বস্তি বোধ করে, কিছু সমস্যা ধরা পড়ে। এটা গুরুতর কিছু নয়, তবে মনে হচ্ছে সে কয়েক সপ্তাহের জন্য বাইরে থাকবে।

২০২২-২৩ মৌসুমে আর্সেনালের হয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচে ১১টি গোল করেন জেসুস। শিরোপার লড়াইয়ে অনেকটা সময় এগিয়ে থেকেও শেষ পর্যন্ত লিগে রানার্সআপ হয় গানাররা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply