পিএসজি ছাড়তে চান নেইমার

|

ছবি: সংগৃহীত

কয়েকমাস আগেই পিএসজি ছেড়েছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। এরপর কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে পিএসজির মহা বেকায়দায় পড়ার খবরও সবার জানা। নতুন খবর হলো, ব্রাজিলিয়ান তারকা নেইমার পিএসজি ছাড়তে চান এবং সেই ইচ্ছার কথা ক্লাবকেও জানিয়েছেন। এমন খবরই জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’।

পিএসজির সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত রয়েছে চুক্তি এই ব্রাজিলিয়ান সুপারস্টারের। তবে চুক্তির মেয়াদ শেষের আগেই ফ্রেঞ্চ ক্লাবটি ছাড়তে চান ৩১ বয়সী এ ফুটবলার। লেকিপ জানিয়েছে, পিএসজির উগ্র সমর্থক গোষ্ঠী গত মে মাসে প্যারিসে নেইমারের বাড়ির সামনে বিক্ষোভ করায় ক্লাবটির ওপর থেকে মনে উঠে গেছে নেইমারের। এ জন্যই নাকি তিনি পিএসজি ছাড়তে চান।

নেইমারের বার্সেলোনায় ফেরার গুঞ্জনও শোনা যাচ্ছে। বার্সার কোচ জাভি হার্নান্দেজ তাকে দলে চান। কিন্তু বার্সার আর্থিক অবস্থা নেইমারকে নিয়ে আসার অনুকূলে নেই। তাই নেইমারের বার্সায় ফেরার সম্ভাবনার পক্ষে জোর দিয়ে কিছুই বলা যায় না। পিএসজিতে বছরে আড়াই কোটি পাউন্ড বেতন পান নেইমার। বার্সার তাকে এই বেতন দেয়ার সামর্থ্য আছে কি না, সে প্রশ্নও উঠবে। গত জানুয়ারিতে নেইমার ও চেলসিকে জড়িয়েও গুঞ্জন শোনা গেছে।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply