বিয়ের ‘স্ট্যাটাস’ দিয়ে মুছে ফেললেন অপু বিশ্বাস

|

নায়িকা অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্টে সাময়িক সময়ের জন্য ভেসে ওঠে ‘গট ম্যারিড’ স্ট্যাটাস। ছবি: সংগৃহীত

জল্পনা চলছিল, আবার নাকি এক হতে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। এই গুঞ্জনের পালে যেন নতুন করে হাওয়া দিলো তার এই পোস্ট। কবে, কাকে বিয়ে করলেন ঢালিউড নায়িকা? যখন সবার মনে এমন প্রশ্নের ঝড় উঠেছে, ঠিক তখনই উধাও হয়ে গেল ‘গট ম্যারিড’ লেখা পোস্ট।

রোববার (১৩ আগস্ট) বিকেল ৪টার দিকে ঢাকাই সিনেমার এ নায়িকার ফেসবুক একাউন্টে হঠাৎ বদলে যায় রিলেশনশিপ স্ট্যাটাস। নেটিজেনদের মধ্যে মুহূর্তেই সাড়া পড়ে যায়। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে তার সম্পর্ক আবার জোড়া লাগলো কিনা, তা নিয়ে দেখা গেছে অনেকের জিজ্ঞাসু মন্তব্য। অনেকে আবার এই নায়িকার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার শঙ্কা প্রকাশ করে।

তবে অপু বিশ্বাস শোনালেন স্বস্তির কথা। তার অ্যাকাউন্ট হ্যাক হয়নি, বরং ফেসবুক আপডেট দিতে গিয়ে অনাকাঙ্ক্ষিতভাবে ঘটে গেছে বিষয়টি (গট ম্যারিড)। অপু বলেন, নতুন মুঠোফোন নিয়েছি। আপডেট দেয়ার সময় পাচ্ছিলাম না। তাই সময় করে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ আপডেট দিয়েছি। কিন্তু সেকেন্ডের মধ্যে ঘটনাটি ঘটে গেছে। আর স্বল্প সময়ের মধ্যে প্রচুর ফোন আসা শুরু হয়েছে। আমি বুঝেতেই পারিনি, এমন ঘটনা ঘটে যাবে। সঙ্গে সঙ্গেই ডিলিট করে দিয়েছি।

সম্প্রতি, যুক্তরাষ্ট্র থেকে ঘুরে এসেছেন অপু বিশ্বাস। সেখানে শাকিব খান ও অপু বিশ্বাস দুজনেই তাদের সন্তান আব্রাহাম খান জয়ের সঙ্গে দারুণ কিছু মুহূর্ত কাটান। ২০০৮ সালে শাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অপু। ২০১৭ সালে তাদের সংসারজীবনের সমাপ্তি ঘটে। তাদের রয়েছে এক পুত্র সন্তান।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply