পাবনায় বসতঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যার অভিযোগ

|

পাবনা প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় নিজ ঘর থেকে হাসিনুর রহমান হাসু (৫৮) নামে এক দর্জির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) বিকেলে ভাঙ্গুড়া সদরের হাড়োপাড়া মহল্লায় নিজ বসত ঘর থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো মঙ্গলবার (১৫ আগস্ট) রাতেও রাত আনুমানিক দশটার দিকে বাড়িতে ফেরেন হাসু। এরপর রাতের খাওয়া শেষে নিজ ঘরে ঘুমাতে যান তিনি। বুধবার (১৬ আগস্ট) দুপুর পার হয়ে গেলেও বাড়ির লোকজন তাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে তার ঘরের দরজার বাইরে তালা দেয়া এবং ঘরের মাটির মেঝে খোড়া অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। এ সময় ঘরের তালা ভেঙে ভেতরে ঢুকে ঘরের মেঝেতে হাসিনুরের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।এরপর, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ প্রসঙ্গে ভাঙ্গুড়া থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, ঘরের বাইরের মেঝে খুঁড়ে ভেতরে ঢুকে হাসিনুরকে হত্যার পর দরজায় বাইরে থেকে তালা দিয়ে পালিয়েছে খুনিরা। নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply