সন্তানদের জন্যই ‘সুপার হিরো’ উদযাপন করেন মেসি

|

ছবি: সংগৃহীত

গোল করার পর লিওনেল মেসি কখনও হয়েছেন ‘থর’, কখনও ‘ব্ল্যাক প্যান্থার’, আবার কখনও বা ‘স্পাইডার ম্যান’। যদিও এর আগে গোলের পর মেসির এমন উদযাপন আগে দেখা যায়নি। ইন্টার মায়ামির হয়ে একেকটি গোল করার পর একেক সুপার হিরোর মতো ভঙ্গি করতে দেখা যাচ্ছে তাকে। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক এবার খোলাসা করলেন তার উদযাপনের রহস্য।

শুক্রবার (১৮ আগস্ট) যুক্তরাষ্ট্রের ফুটবলে পা রাখার পর প্রথমবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নতুন এসব উদযাপনের গল্পও শোনালেন মেসি।

মেসি বলেন, আমার তিন সন্তান এখনও ছুটিতেই আছে এবং এখনও এখানে স্কুল শুরু করেনি। প্রতি রাতেই তাই আমরা মার্ভেলের সুপার হিরো সিনেমাগুলি দেখি। ওরাই এই আইডিয়া দিয়েছে। আমাকে বলেছে যে, পরে যখনই খেলা থাকবে এবং আমি গোল করব, তখন যেন কোনো না কোনো সুপার হিরোর মতো উদযাপন করি। এভাবেই শুরু হয়েছিল এবং তা চলছে। যখনই আমরা কোনো সুপার হিরো সিনেমা দেখি, তারা আমাকে বলে পরের ম্যাচে যেন ওই সুপার হিরোর মতো উদযাপন করি।

তবে তার এসব উদযাপন খুব বেশি সময় হয়তো দেখা যাবে না। ছেলেরা মাঠে থাকলেই কেবল এই রূপে দেখা যেতে পারে তাকে। মেসি বলেন, এটা শুধু ঘরের মাঠের ম্যাচগুলোতেই করছি, যখন ছেলেরা এখানে আছে, আমার কাছাকাছি, যাতে আনন্দটুকু ওদের সঙ্গে ভাগাভাগি করতে পারি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply