তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭

|

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় অনেকের মৃত্যু হয়েছে।

৩ জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন সাত জন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেছে সিএনজি অটোরিকশার ৪ আরোহীর।

সোমবার (২১ আগস্ট) সকালে আশুগঞ্জের সোহাগপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই ঘটনা ঘটে। পুলিশ জানায়, সিলেট থেকে ঢাকামুখী কাভার্ডভ্যানটি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই এক শিশুসহ ৩ জন মারা যান। ঢাকায় আনার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত হন ৪ জন।

এদিকে, চুয়াডাঙ্গায় আলমডাঙ্গার হাটবোয়ালিয়া এলাকায় মিনিট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ২ জন। আহত হয়েছেন ৬ জন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ব্যাটারিচালিত অটোরিকশায় যাচ্ছিলেন ৮ জন শ্রমিক। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিট্রাক ধাক্কা দেয় অটোরিকশাকে। এতে ঘটনাস্থলেই মারা যায় একজন। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আরও একজনের। গুরুতর আহত হয় ৭ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

এছাড়া, সাতক্ষীরায় ট্রাক চাপায় প্রাণ গেছে আরও এক শিশুর। এসময় গুরুতর আহত হন শিশুটির মা। নিহত শিশু সদর উপজেলার আলিপুর ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের মিতুল গাজীর কন্যা।

/এএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply