‘ভূত’ সেজে ভয় দেখালো নাইটগার্ড, হোস্টেলের ৫ ছাত্রী অজ্ঞান

|

ঝিনাইদহ প্রতিনিধি
ভূত সেজে ভয় দেখানো পর ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের (এটিআই) ৫ ছাত্রী অজ্ঞান হয়ে পড়ে। এর মধ্যে তিন ছাত্রীকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে এটিআই’র ছাত্রী হোস্টেলে এই ঘটনা ঘটে। ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুল কাদের ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

জানা যায়, রাত ১২টার দিকে নাইটগার্ড হাসেম মেয়েদের বাথরুমে ঢোকে ভৌতিক আওয়াজ শুরু করে। ভয়ে প্রথম বর্ষের ছাত্রীরা রুমের দরজা বন্ধ করে দেয়। পরে নাইটগার্ড মাহিন নামে এক ছাত্রীর নাম ধরে ডাকে। এ সময় ছাত্রীরা উকি দিয়ে দেখেন নাইটগার্ড সাদা পোশাক পরে জানালার পাশে দাঁড়িয়ে আছে। এই দৃশ্য দেখে সাথী, তিথি, সুমাইয়া, ববি ও লুনা ভীত হয়ে জ্ঞান হারিয়ে ফেলে। ভয়ে এ সময় ছাত্রী হোস্টেলের আরও ৬ ছাত্রী অসুস্থও হয়ে পড়ে। পরে তিনজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে শুক্রবার সকালে ছাত্রীদের অভিভাবকরা ঝিনাইদহ সদর হাসপাতালে ছুটে আসেন এবং মেয়েদের বাসায় নিয়ে যান। বাড়ি ফিরলেও তিথি ও সাথী নামে দুই ছাত্রী এখনো স্বাভাবিক হতে পারেনি।

যশোরের ধর্মতলা ও মেহেরপুর জেলা শহরের নাম প্রকাশে অনিচ্ছুক দুই অভিভাবক জানান, বৃহস্পতিবার রাতে তাদের মেয়েরা ভয় পেয়েছিল। এ ঘটনার সাথে নাইটগার্ড হাসেম জড়িত বলে মেয়েরা আমাদের জানিয়েছে। লাবনী, সুবর্ণা, দৃষ্টি ও সাথীসহ অনেকের অভিযোগ নাইটগার্ড হাসেম দায়িত্ব নেওয়ার পর থেকে এই সমস্যা হচ্ছে। রাতে নাইটগার্ড মেয়েদের বাথরুম ব্যবহার করে নোংরা করে রাখেন। তাদের প্রশ্ন মেয়েদের বাথরুম নাইটগার্ড কেন ব্যবহার করবেন? তাছাড়া নাইটগার্ডের চলাফেলা ও কথাবার্তা অশ্লীল বলেও মেয়েরা অভিযোগ করেন।

ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটের অধ্যক্ষ আব্দুল কাদের জানান, ছাত্রী হোস্টেলে ৫০ জন মেয়ে আছে। মেয়েরা ভয় পায় বলে সেখানে মিলাদও দেওয়া হয়েছে। শুনেছি নাইটগার্ড এই ঘটনার সাথে জড়িত। ভূত সেজে ভয় দেখিয়েছে। আমি একটি জরুরি কাজে ঢাকায় আসছি। তবে দ্রুতই নাইটগার্ডকে দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হবে বলে অধ্যক্ষ জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply