দ্বিতীয় সন্তানের জননী হলেন সেরেনা উইলিয়ামস

|

ছবি: সংগৃহীত

দ্বিতীয়বারের মতো সন্তানের জননী হলেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। প্রথমবারের মতো এবারও সেরেনার ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। এর আগে ২০১৭ সালে প্রথম সন্তানের জন্ম দেন সেরেনা ও অ্যালেক্সিস দম্পতি। ক্যারিয়ারজুড়ে ২৩টি গ্র্যান্ড স্লাম জেতেন এই টেনিস কুইন। ২০২২ সালে টেনিসকে বিদায় জানান সেরেনা।

সন্তান জন্মদানের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন টেনিস ভক্তরা। ইন্সটাগ্রামে এক পোস্টের মাধ্যমে সপরিবারের ছবি দিয়ে নবজাতকের নামও জানিয়েছেন সেরেনা। মেয়ের নাম রেখেছেন আদিরা রিভার ওহানিয়ান।

২০১৭ সালে সেরেনা ও অ্যালেক্সিসের প্রথম কন্যা সন্তানের জন্ম হয়। অলিম্পিয়ার জন্মের সময় অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেই কোর্টে নেমে ট্রফি জিতেছিলেন সেরেনা। এবার অলিম্পিয়ার জন্মের প্রায় ৬ বছর পর সেরেনা দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন।

টেনিসে সেরেনার আবির্ভাব ১৯৯৫ সালে। আর প্রথমবার গ্র্যান্ড স্লাম জিতে নজরে আসেন ১৯৯৯ সালে। এরপর থেকে মেয়েদের টেনিসে একক আধিপত্য ছিল এ মার্কিন তারকার। ২৭ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারে ২৩টি গ্র্যান্ড স্লাম জিতেছেন সেরেনা উইলিয়ামস। ২০১৭ সালে অস্ট্রেলিয়ান ওপেনে শেষবার গ্র্যান্ড স্লাম জিতেছিলেন সেরেনা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply