এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন চামিরা, শঙ্কায় হাসারাঙ্গা

|

ছবি: সংগৃহীত

আসন্ন এশিয়া কাপে খেলা হচ্ছে না লঙ্কান পেসার দুশমন্থ চামিরা। কাঁধের চোটের কারণে স্কোয়াড থেকে ছিটকে গেছেন তিনি। ভারতের মাটিতে আসন্ন বিশ্বকাপে খেলা নিয়েও শঙ্কা রয়েছে এই পেসারের। শুধু চামিরাই নয় শঙ্কা আছে দলটির অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গার ফিটনেস নিয়েও।

শ্রীলঙ্কার সংবাদ মাধ্যম ডেইলি মিরর অনলাইনের দেয়া তথ্যমতে, চামিরা কাঁধের ইনজুরিতে ভুগছেন যার জন্য তাকে থাকতে বলা হয়েছে বিশ্রামে। সদ্য সমাপ্ত লঙ্কান প্রিমিয়ার লিগে খেলার সময় কাঁধের ইনজুরিতে পড়েন ৩১ বছর বয়সী এই পেসার। এর আগে চলতি বছরের জুনে গোড়ালির ইনজুরিতে মাঠের বাইরে চলে যান চামিরা। কিন্তু লঙ্কান লিগের আগে ওই ইনজুরি থেকে সেরে ওঠেন তিনি। বিশ্বকাপের আগে ফিট থাকলে দলে জায়গা পাবেন বলেও শোনা গেছে।

ছবি: সংগৃহীত

এদিকে, ইনজুরির শঙ্কা আছে লঙ্কান অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়েও। এলপিএলে মৌসুম সেরা অলরাউন্ডারের পুরষ্কার পাওয়া এই অলরাউন্ডার হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন। যদিও এশিয়া কাপ থেকে ছিটকে যাননি তিনি।

জানা গেছে, ২৬ বছর বয়সী হাসারাঙ্গার ফিটনেস ক্লিয়ারেন্স শ্রীলঙ্কার ক্রীড়া মন্ত্রণালয়ের অপেক্ষায় আছে। লঙ্কান বোর্ডের একটি সূত্র জানিয়েছে, শুরুর দিকের ম্যাচগুলোতে বিশ্রাম দিয়ে হলেও হাসারাঙ্গাকে এই মেগা ইভেন্টে খেলাতে চায় শ্রীলঙ্কা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply