ফরিদপুরে স্ত্রীর মরদেহ রাস্তায় ফেলে পলাতক স্বামী

|

নিহতের পরিবারের আহাজারি।

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের ভাঙ্গায় স্ত্রীর মরদেহ রাস্তায় ফেলে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সেই সাথে গা ঢাকা দিয়েছে রুমা বেগম (৩৬) নামে নিহত ওই গৃহবধূর শ্বশুরবাড়ির লোকজনও। রুমার পরিবারের বক্তব্য, তাদের ফোন করে রাস্তা থেকে মরদেহ নিয়ে যেতে বলা হয়েছিল। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং হাত ও পা ভেঙে দেয়া হয়েছে বলেও জানান তারা।

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যায় ভাঙ্গার আজিমনগর ইউনিয়নের পাতরাইল দক্ষিণ দিঘিরপাড় এলাকা থেকে রুমা বেগমের মরদেহ উদ্ধার করে পুলিশ। রুমা পাতরাইল দিঘিরপাড় গ্রামের টোকন মাতুব্বরের স্ত্রী। রোববার সকালে রুনার মরদেহ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও রুমার পরিবারের সূত্রে জানা গেছে, রাজধানীর বাড্ডায় আব্দুল্লাহবাদে স্বামী ও তিন ছেলে-মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন রুমা। এক বছর আগে তার স্বামী টোকন কাউকে না জানিয়ে আরেকটি বিয়ে করেন। পরে দ্বিতীয় স্ত্রীর সাথে তার বিচ্ছেদও হয়। কিন্তু সম্প্রতি ওই নারীর সাথে আবারও টোকনের যোগাযোগ হলে রুমার সাথে তার দ্বন্দ্ব শুরু হয়। এ নিয়ে প্রায়ই ঝগড়া লেগে থাকতো তাদের মধ্যে।

এরই মধ্যে শনিবার সকালে টোকন মাতুব্বরের ভাগনে হৃদয় রুমার পরিবারকে ফোন করে জানায়, রুমা আত্মহত্যা করেছে। এরপর মোবাইলে একাধিকবার ফোন করেও আর পাওয়া যায়নি কাউকে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ রুমার ভাড়া বাসায় খোজাখুঁজি করেও কাউকে পাওয়া যায়নি।

পরে দুপুরের দিকে অপরিচিত একটি ফোন থেকে রুমার মামা বাবুলকে জানানো হয়, রুমার মরদেহ ভাঙ্গার রাস্তার উপরে রাখা হয়েছে। সেখান থেকে মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বলা হয়। পরে ভাঙার একটি ব্রিজের ওপর চাদর দিয়ে ঢাকা রুমার মরদেহ উদ্ধার করে পরিবারের লোজজন। সন্ধ্যায় পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে সাইরেন বাজিয়ে দক্ষিণ দিঘীরপাড় এলাকার সড়কের ওপর একটি অ্যাম্বুলেন্স আসে। এ সময় কয়েকজন লোক তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স থেকে একটি মরদেহ রাস্তার ওপরে নামিয়েই পালিয়ে যায়।

রুমার মামা বাবুল হোসেন জানান, রুমার বাম হাত ও পা ভেঙে দিয়েছে। মুখে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।

এ বিষয়ে ভাঙা থানার অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সন্ধ্যার পর মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের ময়নাতদন্তের জন্য রোববার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হবে। এ বিষয়ে বাড্ডা থানার ওসির সাথে কথা হয়েছে। সেখানেও তদন্ত চলছে বলে জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply