আমাদের এখনো অনেক কিছু দেয়ার আছে: খেলাইফি

|

ছবি: সংগৃহীত

লিওনেল মেসি-নেইমার বিহীন চ্যাম্পিয়নস লিগের নতুন আসর শুরু করতে প্রস্তুত ফরাসি ক্লাব পিএসজি। যদিও এফ-গ্রুপে কঠিন পরীক্ষা অপেক্ষা করছে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সামনে। তবু নতুন মৌসুমে ভালো কিছু করার প্রত্যয় পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি কণ্ঠে। পাশাপাশি এমবাপ্পের সাথে চুক্তি নবায়নের বিষয়টি নিয়ে ফরাসি ক্লাবটি কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে দাপট দেখালেও চ্যাম্পিয়নস লিগে ঠিক ততোটাই মলিন পিএসজি। ইউরোপ সেরার মুকুট পরতে একের পর এক পরিকল্পনা নিলেও সবই ভেস্তে গেছে তাদের। মেসি-নেইমার-এমবাপ্পে জুটিও আক্ষেপ দূর করতে পারেননি ফরাসি ক্লাবটির।

নতুন মৌসুমের চ্যাম্পিয়নস লিগের ড্রয়ে আবারও বেকায়দায় পিএসজি। গ্রুপ-এফ যেনো রীতিমত মৃত্যুপুরী হয়ে দাঁড়িয়ে আছে লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সামনে। বরুশিয়া ডর্টমুন্ড, এসি মিলান ও নিউক্যাসল ইউনাইটেডে’র সাথে লড়াইটা বেশ কঠিন হবে ফরাসি ক্লাবটির। তবুও আশায় বুক বেঁধেছেন ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি।

তিনি বলেন, আমি দারুণ খুশি নতুন একটি মৌসুম শুরু করতে যাচ্ছি আমরা। ইউরোপের সেরা দলগুলো আমাদের প্রতিপক্ষ। আমি মনে করি সামনের দিনগুলোতে আরও কঠিন পরিশ্রম করতে হবে আমাদের। কেননা এখনো অনেক কিছুই দেয়ার বাকি আছে আমাদের।

মেসি-নেইমার ফরাসি ফুটবলের পাঠ চুকিয়ে পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্র ও সৌদি আরবের ফুটবলে। ঘোলােট পরিস্থিতি আছে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে। তবে দলবদল নিয়ে এখনো কোনো সিদ্ধোন্ত পৌঁছাতে পারেনি দু’পক্ষ। এ প্রসঙ্গে পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি বলেন, এমবাপ্পের সাথে চুক্তির নবায়ন নিয়ে কাজ করছে পিএসজি। সফল হলে ভালো, না হলেও ক্ষতি নেই। চুক্তি নবায়ন নিয়ে আর কিছুই বলতে চাই না আমি।

পিএসজি’র সভাপতির বক্তব্যে এটা পরিষ্কার যে দলবদল নিয়ে দু’পক্ষের মধ্যে খুব একটা ভালো সময় যাচ্ছে না। এমবােপ্প চুক্তি নবায়ন করার ইঙ্গিত না দিলে তাকে বিক্রি করতে উঠে পড়ে লাগে ফরাসি ক্লাবটি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply