প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন দুঃখে পদত্যাগ করবেন: কাদের

|

‘কোন দুঃখে, কেন পদত্যাগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা? কোন দেশের নির্বাচনী নীতিমালায় এটা (প্রধানমন্ত্রীর পদত্যাগ) আছে’— এমন প্রশ্ন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর পুরাতন বাণিজ্য মেলা মাঠে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাওলা-ফার্মগেট অংশের উদ্বোধন উপলক্ষ্যে সুধী সমাবেশে তিনি এ প্রশ্ন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ চেয়ে বিএনপি নেতাদের বক্তব্যের বিষয়ে এ প্রশ্ন করেন ওবায়দুল কাদের।

বিএনপিকে উদ্দেশ্য করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বড় বড় কথা বলে…. এলিভেটেড, মেট্রোরেল, পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল আরও কত কী। মেট্রো যাবে আগারগাঁও থেকে মতিঝিল। বেশি দূরে নয়। হায়রে জ্বালা, অন্তর জ্বালা… অন্তর জ্বালা বাড়ে। তোমরা কী দিলা? দেশ শাসন করলা, হাওয়া ভবনের লুটপাট, পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন (দুর্নীতিতে), সাম্প্রদায়িক গোষ্ঠীর দোসর। তোমরা কী দিয়েছ? ঘোড়ার ডিম, ঘোড়ার ডিম।

বিএনপির নেতারা এখন ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখছেন মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন তো নাই। মাঝে মাঝে আন্দোলনে গ্যাপ দেয়। তখন ঘরে বসে বসে আনন্দে এয়ারকন্ডিশন রুমে হিন্দি সিরিয়াল দেখে। আর বাইরে পুলিশের গতিবিধি লক্ষ্য করে।

তিনি আরও বলেন, তারেক রহমান চোর’ ও লুটপাটকারী। তাকে বাংলাদেশের মানুষ মানে? বাংলার মানুষ এই লুটপাটকারী, অর্থপাচারকারী, দুর্নীতিবাজ, ষড়যন্ত্রকারীকে কোনোদিন মানেনি, মানবেও না।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply