ভারতের বিপক্ষে খেলবেন না মুশফিক

|

ছবি: সংগৃহীত

এশিয়া কাপের সুপার ফোরে নিজেদের শেষ ম্যাচে খেলবেন না বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম। ফলে ভারতের বিপক্ষে আসন্ন ম্যাচে এই অভিজ্ঞ ক্রিকেটারের সার্ভিস পাচ্ছে না সাকিব আল হাসানের দল। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সন্তান জন্ম নেয়ার কারণে, এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পরই বাংলাদেশে এসেছিলেন মুশফিকুর রহিম। নবাগত সন্তান এবং স্ত্রীকে সময় দিতেই বাংলাদেশ এসেছিলেন এই উইকেটরক্ষক ব্যাটার। 

কথা ছিল বুধবার ছুটি কাটিয়ে আবারও শ্রীলঙ্কায় যাবেন মুশফিক। তবে মুশফিকের স্ত্রী এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় বিসিবি থেকে আরও কিছুদিনের ছুটি চেয়েছেন টাইগার এই ক্রিকেটার।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস চৌধুরী বলেন, মুশফিক আমাদের জানিয়েছে, তার স্ত্রী এখনো পুনবার্সনের মধ্যে আছে। এই সময়ে স্ত্রী এবং সন্তানের পাশে তার থাকা প্রয়োজন। আমরা তার অবস্থা বুঝতে পেরেছি এবং এই ম্যাচে তাকে ছুটি দিয়েছি।

শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর দিনই গত রোববার মুশফিক বাংলাদেশের বিমান ধরেছিলেন। এরপর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সুসংবাদ দেন টাইগার এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।  মুশফিক জানান, কন্যা সন্তানের জনক হয়েছেন তিনি। এশিয়া কাপে সুপার ফোর থেকে বিদায় নিশ্চিত হয়েছে বাংলাদেশের। আগামী ১৫ সেপ্টেম্বর নিয়ম রক্ষার ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

/আরআইএম 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply