ম্যাচসেরা সাকিব যা বললেন

|

এশিয়া কাপের ১৬তম আসরের ১২তম ম্যাচে শুক্রবার শক্তিশালী ভারতকে ৬ রানে হারিয়েছে বাংলাদেশ। ১১ বছর পর এশিয়া কাপে ভারতের বিপক্ষে জয়ের কাণ্ডারি টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। ৮৫ বলে ৮০ রানের পাশাপাশি ১০ ওভারে ৪৩ রানে ১ উইকেট শিকার করে ম্যাচসেরা হন সাকিব।

কলম্বোয় খেলা শেষে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান বলেন, এই ম্যাচে আমরা এমন কিছু প্লেয়ারকে সুযোগ দিয়েছিলাম, যারা খেলার খুব বেশি সুযোগ পায়নি। আমরা ভেবেছিলাম স্পিনাররা একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবে এবং সৌভাগ্যক্রমে তারা সেটা করতে পেরেছে।

সাকিব বলেন, পুরো এশিয়াকাপে আমি খুব ভালো ব্যাট করতে পারিনি। কিন্তু আজকে ক্রিজে সেট হওয়ার জন্য আমার সময় ছিল। যখন আমি প্রথম বাউন্ডারি পাই, তখন থেকে আমি ভালো বোধ করা শুরু করি। বল পুরোনো হয়ে যাওয়ার পরে স্পিন খেলাটা কঠিন ছিল।

সাকিব আরও বলেন, মেহেদী যখন বল করতে আসে, সেটা বল করার জন্য খুব ভালো সময় ছিল না। শেষ দিকে সে টানা পাঁচ ওভার বল করেছে। তানজিম সাকিবকেও আমি কৃতিত্ব দেব।

আমি মনে করি বিশ্বকাপের জন্য আমরা খুব ভালো একটা দল পেয়েছি। এশিয়াকাপে আমাদের দলে ইঞ্জুরির সমস্যা ছিল অনেক বেশি। প্লেয়াররা দলে এসেছে, আবার বেরও হয়ে গেছে। সেকারণেই আমাদের পারফরমেন্স খুব একটা ভালো হয়নি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply