ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন নরকিয়া ও মাগালা

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে দক্ষিণ আফ্রিকা দলে ইনজুরির হানা। চোটের কারণে বিশ্বকাপ মিস করবেন দলটির দুই পেসার এনরিখ নরকিয়া ও সিসান্দা মাগালা। এতে বোলিং আক্রমণের শক্তি নিয়ে শঙ্কায় পড়ল প্রোটিয়ারা।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে চোটে পড়া নরকিয়া ও মাগালার বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপের ১৫ সদস্যের দলে ছিলেন নরকিয়া। কিন্তু ফিটনেস টেস্টে উত্তীর্ন না হওয়ায় বিশ্বকাপের টিকিট মেলেনি দ্রুতগতির এই বোলারের।

এরআগে এই চোটের কারণে ২০১৯ বিশ্বকাপও মিস করেছিলেন নরকিয়া। এবার ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজে খেলছিলেন তিনি। কিন্তু ২য় ওয়ানডে খেলতে নেমে মাত্র ৫ ওভার বোলিং করতে পেরেছিলেন তিনি। অন্যদিকে, ৩২ বছর বয়সী মাগালাকে লড়াই করতে হচ্ছে হাঁটুর চোটের সঙ্গে।

শেষ পর্যন্ত নরকিয়া ও মাগালাকে বাদ দিয়েই পরিকল্পনা সাজাচ্ছে প্রোটিয়ারা। এ’দুজনের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন পেসার লিজাড উইলিয়ামস ও পেস বোলিং অলরাউন্ডার আন্দিল ফেলুকওয়ায়ো।

দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ স্কোয়াড: টেম্বা বাভুমা (অধিনায়ক), জেরাল্ড কোয়েটজি, কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, মার্কো ইয়ানসেন, হেইনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, আন্দিল ফেলুকওয়ায়ো, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, রাসি ফন ডার ডুসেন ও লিজাড উইলিয়ামস।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply