ঝিনাইদহে সাংবাদিককে মারধর ও বাড়িঘরে হামলা

|

ঝিনাইদহ করেসপন্ডেন্ট:

ঝিনাইদহের শৈলকুপায় চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেনকে বেড়ধক মারধর করা হয়েছে। সেই সাথে তার বাড়িঘরে হামলার ঘটনাও ঘটেছে।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর ) রাত ১০ টার দিকে শৈলকুপার গাড়াগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। আহত সাদ্দাম হোসেনকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত ১০ টার দিকে সাদ্দাম হোসেন বাড়িতে যাচ্ছিল। পথে গাড়াগঞ্জ বাজারে গেলে ওই এলাকার বিপ্লব হোসেন ও তার চাচা ফিরোজ হোসেন তার ওপর হামলা চালায়। পরে সাদ্দামের স্বজনরা এসে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। 

সাদ্দামের স্বজনরা জানায়, ২০২২ সালের প্রথম দিকে সাদ্দাম হোসেনের নামে ফেসবুকে বিরূপ মন্তব্য করতো গাড়াগঞ্জ এলাকার বিপ্লব হোসেন। পরবর্তীতে চলতি বছরের জুলাই মাসে বিপ্লব হোসেনকে শনাক্ত করে ধরে নিয়ে আসে গোয়েন্দা পুলিশ। তখন সে ঘটনার ভুল স্বীকার করে মুচলেকা দিয়ে ক্ষমা চেয়ে মাফ পায় অভিযুক্ত। থানায় জিডি করা ও পুলিশ আটক করার ওই ঘটনার রেশ ধরেই বৃহস্পতিবার রাতে এ হামলা চালিয়েছে বলে জানায় আহত সাদ্দামের পরিবার।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এদিকে, সাদ্দামের ওপর হামলায় ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

/এমএইচ/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply