মার্শেইকে উড়িয়ে দিলো পিএসজি; ইনজুরিতে এমবাপ্পে

|

ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ লিগে চিরপ্রতিদ্বন্দ্বি মার্শেইয়ের মুখোমুখি হয় পিএসজি। দুই ঐতিহাসিক দলের লড়াইয়ে, অলিম্পিক মার্শেইকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। কিন্তু পিএসজি সমর্থকদের জন্য দুঃসংবাদ হলো, এই ম্যাচে ইনজুরির শিকার হয়ে মাঠ ছাড়েন কিলিয়ান এমবাপ্পে।

নিজেদের ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে অলিম্পিক মার্শেইকে আতিথ্য জানায় প্যারিস সেন্ট জার্মেই। ম্যাচের শুরু থেকেই পিএসজির দাপুটে ফুটবলের কাছে অনেকটাই অসহায় ছিল মার্শেই। ম্যাচের ৮ মিনিটে পিএসজি ভক্তদের উচ্ছ্বাসে মাতান আশরাফ হাকিমি। বক্সের সামনে এমবাপ্পেকে ফাউল করা হলে ফ্রি-কিক পায় পিএসজি। কিক নেন হাকিমি। তার শটটিই জড়িয়ে যায় মার্শেইয়ের জালে।

ছবি: সংগৃহীত

ম্যাচের ৩৫ মিনিটে কিলিয়ান এমবাপ্পে ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হলে চিন্তার ভাজ পড়ে পিএসজি সংশ্লিষ্ঠদের কপালে। তার বদলি হিসেবে মাঠে নামেন গনসালো রামোস। পাঁচ মিনিট পর স্বাগতিকদের হয়ে ব্যবধান বাড়ান কোলো মুয়ানি। ২-০ গলে এগিয়ে থেকে বিরতিতে যায় বর্তমান চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধের ৪৭তম মিনিটে গনসালো রামোস আরও একবার ব্যবধান বাড়ান। এরপর ম্যাচের অন্তিম মুহূর্তে নিজের দ্বিতীয় এবং দলের হয়ে শেষ গোলটি করেন এই পর্তুগিজ তারকা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply