সরকারকে পদত্যাগে বাধ্য করে খালেদা জিয়াকে বিদেশে পাঠানো হবে: মির্জা আব্বাস

|

রোডমার্চে বক্তব্য রাখছেন মির্জা আব্বাস। ছবি: সংগৃহীত

আওয়ামী লীগ সরকারকে পদত্যাগে বাধ্য করে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো হবে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) এক দফা দাবিতে ঝিনাইদহ বাস টার্মিনালে সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এ কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, দেশের অর্থনীতির অবস্থা খুব খারাপ। লুটপাট করে দেশকে ধ্বংস করে দিয়েছে সরকার। এই অবস্থায় দেশ চলতে পারে না। দেশকে আজকে হীরক রাজার দেশে পরিণত করছে সরকার।

সরকার দেশকে হীরক রাজার দেশে পরিণত করেছে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, সবার ঐক্যবদ্ধ আন্দোলনে হীরক রাজা এবার আর থাকবে না।

সমাবেশে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেন, সোমবারের (৩০ অক্টোবর) মধ্যেই এই সরকার বিদায় হবে। এই সরকার বিদায়ের মধ্য দিয়ে বিজয় উৎসব পালন করবে দেশের মানুষ।

রোডমার্চ করছে বিএনপি। ফাইল ছবি।

এসময় খালেদা জিয়াকে মুক্তি দেয়ার পাশাপাশি বিদেশে চিকিৎসার দাবি জানান তৃণমূলের নেতাকর্মীরা। নেতাকর্মীদের দাবি, ভোটের অধিকার আদায়ে সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরবেন না তারা।

রোডমার্চ মাগুরায় পৌঁছে ২টি, যশোরে ৩টি এবং খুলনায় একটি পথসভা করার কথা রয়েছে। ১৬০ কিলোমিটার রাস্তার নেতৃত্ব দেবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও বাবু গয়েশ্বর চন্দ্র রায়। রোডমার্চকে ঘিরে স্থানীয় নেতাকর্মীদের বেশ উৎফুল্ল দেখা গেছে। জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে রোডমার্চে যোগ দিয়েছে নেতাকর্মীরা।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply