ফরাসি সমর্থকদের সামনে মেসিকে সংবর্ধনা দেয়াটা স্পর্শকাতর হতো: খেলাইফি

|

ছবি: সংগৃহীত

বিশ্বকাপজয়ী লিওনেল মেসিকে ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা না দেয়ার ব্যাপারে জানালেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। ফরাসি সমর্থকদের সামনে সংবর্ধনা দেয়াটা স্পর্শকাতর হতো বলে মন্তব্য করেন তিনি। যদিও খেলাইফি জানিয়েছেন, মেসিকে নিয়ে অনুশীলনে উদযাপনের কথা। অন্যান্য সতীর্থদের মতো সংবর্ধনা না মেলায় সম্প্রতি আক্ষেপের সুর ছিল মেসির কণ্ঠে।

পিএসজির পাঠ চুকিয়ে এখন আমেরিকার মেজর সকার লিগে ইন্টার মায়ামির হয়ে খেলছেন লিওনেল মেসি। যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেও নিজের সাবেক ক্লাব পিএসজির হয়ে আক্ষেপটা মনে গেঁথে আছে এই আর্জেন্টাইন কিংবদন্তির।

বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে পিএসজি থেকে স্বীকৃতি না পাওয়া নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ২৫ জনের মধ্যে কেবল মেসিই নাকি ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা পাননি। যার ব্যাখ্যা দিয়েছেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি।

এ প্রসঙ্গে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি বলেন, সবাই দেখেছেন, আমরা মেসির সঙ্গে অনুশীলনে উদযাপন করেছি এবং সেই ভিডিও আমরা প্রকাশও করেছি। আমি সম্মানের সঙ্গে বলতে চাই, ফরাসি ক্লাব হিসেবে স্টেডিয়ামে উদযাপন করাটা অবশ্যই স্পর্শকাতর ছিল। যে দলটিকে সে হারিয়েছে, সেটার প্রতি আমাদের অবশ্যই শ্রদ্ধাবোধ থাকতে হবে। তার সতীর্থরা ফ্রান্স দলে খেলে আর আমাদের দলের সমর্থকেরাও ফ্রান্সের সমর্থক।

গত বছর ১৮ ডিসেম্বর ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতে মেসির আর্জেন্টিনা। এরপর ছুটি কাটিয়ে ৪ জানুয়ারি পিএসজিতে যোগ দেন এলএমটেন। শিরোপার মুকুট মাথায় নিয়ে ক্লাবে ফেরার পর অনুশীলনে মেসিকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নেয় পিএসজি। তবে, আর্জেন্টিনার অন্যান্য সতীর্থদের মত বর্নাঢ্য কোনো সংবর্ধনা পাননি ফুটবলের এই মহাতারকা। তাইতো খানিকটা আক্ষেপ নিয়েও প্যারিস ছেড়েছেন এই আর্জেন্টাইন ফুটবল জাদুকর।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply