জয়ের অবস্থান নিয়ে যা বলেছেন আরাফাত

|

সজীব ওয়াজেদ জয় ও মোহাম্মদ এ আরাফাত। সংগৃহীত ছবি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় তার যুক্তরাষ্ট্রের বাসায় রয়েছেন বলে জানালেন ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ এ আরাফাত।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৩৭ মিনিটে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে দেয়া এক স্ট্যাটাসে এ কথা জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে মোহাম্মদ এ আরাফাত বলেন, বিএনপি-জামায়াতি গুজববাজ গোষ্ঠী গত বেশ কিছুদিন ধরে বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়কে নিয়ে একটি গুজব ছড়িয়ে যাচ্ছে। তারা বলছে, সজীব ওয়াজেদ জয় নাকি মার্কিন যুক্তরাষ্ট্রে নেই। কারণ তাকে সেখানে ঢুকতে দেয়া হচ্ছে না। এদের নিম্নমানের রুচি এবং মিথ্যাচারের কোনো সীমা নেই। এদের রাজনীতি ঘুরপাক খায় নোংরামি, রুচিহীনতা ও মিথ্যাচারের আবর্তে।

সজীব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্রে আছেন উল্লেখ করে তিনি আরও বলেন, গত বছর আমি যখন আমেরিকা গিয়েছিলাম, তখন তার সাথে আমার দেখা হয়েছিল। তিন মাস আগেও যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে এসেছিলেন সজীব ওয়াজেদ জয়।

মোহাম্মদ এ আরাফাত জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের অধিবেশনে যোগদান শেষে এই মুহুর্তে ওয়াশিংটন ডিসির অদূরে ভার্জিনিয়া স্টেটে তার ছেলে সজীব ওয়াজেদ জয়ের বাসায়ই অবস্থান করছেন। নিজের বাসায় জয় তার মা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করবেন।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply