অ্যানিমাল’র টিজারে ভয়ঙ্কর লুকে রণবীর কাপুর

|

ছবি: সংগৃহীত।

সম্প্রতি মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের নতুন মুভি ‘অ্যানিমাল’র টিজার। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) অ্যানিমাল মুভির নির্মাতারা রণবীর কাপুরের জন্মদিনে ছবিটির বহুল প্রতীক্ষিত টিজার প্রকাশ করেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

রণবীর কাপুরের অ্যানিমাল টিজার থেকে প্রত্যাশা ছিল অনেক বেশি। টিজারে রণবীরকে পর্দায় পুরোপুরি ভিন্ন আঙ্গিকে দেখা গিয়েছে। ভয়ঙ্কর, উত্তেজনাপূর্ণ, রক্তাক্ত অ্যাকশন চলচ্চিত্রের পূর্বাভাস পাওয়া যাচ্ছে টিজারে।

অ্যানিমাল চলচ্চিত্রটির পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এর আগে, ‘অর্জুন রেড্ডি’ ও ‘কবির সিং’ সিনেমাগুলোর পরিচালনা করেন সন্দীপ। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে নেটিজেনদের তোপের মুখে পড়ে সিনেমাগুলো। নারীর প্রতি আগ্রাসী মনোভাব, কিংবা ডাক্তার হয়ে অতিরিক্ত মাদক সেবন করে গুরুত্বপূর্ণ অপারেশন পরিচালনা করা, সমাজের মানুষের কাছে অনাকাঙ্ক্ষিত বার্তা পৌঁছানোর শঙ্কায় ছিলেন বহু বিশ্লেষক। সেই মন্তব্যগুলো মাথায় রেখে পরিচালক সন্দীপ রেড্ডি এবার তৈরি করেছেন ভিন্নধর্মী এক সিনেমা। সন্তান কোনো ভুল করলে পিতা-মাতা শাসন করে। কিন্তু শাসন যদি প্রয়োজনের অতিরিক্ত হয় তাহলে সন্তানের উপর বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। মূলত, টিজার দেখে সেরকম কিছুরই আভাস পাওয়া যাচ্ছে।

টিজারের দুটি দৃশ্য: বামদিকে রণবীর কাপুর গুলিবিদ্ধ হয়ে রক্তাত্ত দেহ দিয়ে শুয়ে আছেন, ডানদিকে, রণবীর রশ্মিকাকে তার বাবা নিয়ে কিছু বলতে নিষেধ করছেন। ছবি: হিন্দুস্তান টাইমস।

টিজার শুরু হয় রণবীর ও রশ্মিকা মন্দানার কথোপকথন দিয়ে। রশ্মিকা রণবীরকে জিজ্ঞেস করে, সন্তান নেয়ার ব্যাপারে কিছু চিন্তা করেছো? রণবীর উত্তরে বলেন, হ্যাঁ, আমি বাবা হতে চাই। এরপরই রশ্মিকা বলেন, তুমি তোমার বাবার মতো হবে না, তাই না? এরপর রণবীর একটু রেগে রশ্মিকাকে বলেন, আমার বাবা পৃথিবীর বেস্ট বাবা, কখনো তাকে নিয়ে কিছু বলবে না। সাথে সাথেই রশ্মিকা রণবীরকে কিছু বলতে চাইলে, রণবীর তাকে চুপ করিয়ে দেন।

ঠিক তারপরই টিজারটি অন্যদিকে রূপ নেয়। ‘অ্যানিমাল’ মুভিতে রণবীরের বাবার চরিত্রে রয়েছেন অনিল কাপুর। এক দৃশ্যে দেখা যায়, বাবা ছেলেকে কসে চড় মারেন, তাও আবার দু’বার। চড় মারার পর রণবীরের মাকে ডেকে বলেন, আমরা ক্রিমিনাল সন্তানকে জন্ম দিয়েছি। রণবীর বাবার মুখে এমন কথা শুনে মুচকি হাসেন।

এরপর, ঘটনাক্রমে, রণবীরকে দেখা যায় এক বিধ্বংসী লুকে। চুল দাড়ি বিশাল বড়। হাতে চাইনিজ কুড়াল নিয়ে মারছেন শত্রুদের। টিজারটির শেষের দিকে, গুলিবিদ্ধ হয়ে রক্তাত্ত দেহ দিয়ে শুয়ে আছেন রণবীর।

টিজারে হঠাৎ দেখা যায় ববি দেওলকে। ছবি: হিন্দুস্তান টাইমস।

পুরো টিজারটি রণবীরকে ঘিরে। কিন্তু ভিলেন হিসেবে হঠাৎ দেখা যায় ববি দেওলকে। টিজারটির মূল আকর্ষণ অনেকটা রণবীরের কাছ থেকে নিয়ে নেন ববি। এর আগে, ভিলেন চরিত্রে খুব একটা দেখা যায়নি তাকে। অনেক দিন সিনেমা থেকে দূরে ছিলেন ৯০’র দশকের অন্যতম জনপ্রিয় এই নায়ক। ‘অ্যানিমাল’ মুভিতে কাজ করার জন্য নিজের ফিটনেসের উপর অনেক কাজ করেছেন ববই।

মুভিটি চলতি বছরের আগস্ট মাসে মুক্তির কথা থাকলেও, পোস্ট-প্রোডাকশন কাজের কারণে ডিসেম্বর মাসে পেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply