কুমিল্লার নাশকতার মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

|

ফাইল ছবি

কুমিল্লা ব্যুরো
কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ড ভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুরের আদেশ দিয়েছেন। বিকেল ৫ টায় জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কে এম শামছুল আলম এ রায় দেন।

বৃহস্পতিবার সকালে বাদী ও রাষ্ট্রপক্ষের জামিন শুনানি শেষে জেলা ও দায়রা জজের বিচারক কে এম শামছুল আলম তাৎক্ষণিক কোন আদেশ না দিয়ে আজ বিকেল ৩ টায় দেয়া হবে বলে এজলাস ত্যাগ করেন।

এদিকে বুধবার বিকেলে পূর্ব নির্ধারিত জামিনের শুনানি শেষে বিচারক আদালত আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত জামিন শুনানি মূলতবি করেছিলেন।

শুনানি কালে রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি এড. মোস্তাফিজুর রহমান লিটন এবং খালেদা জিয়ার পক্ষে আইনজীবী ছিলেন এডভোকেট কাইয়ূমুল হক রিংকু, এডভোকেট তাইফুর আলমসহ অনেকে।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি রোববার বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল নামক স্থানে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটে। ২০১৫ সালের ২৬ জানুয়ারি সোমবার চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বাদি হয়ে থানায় বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়। মামলায় খালেদা জিয়াকে হুকুমের আসামি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply