শাকিবের নায়িকা হচ্ছেন সোনাল চৌহান

|

ছবি: সংগৃহীত।

সম্প্রতি সুপারস্টার শাকিব খানকে নিয়ে ইন্ডিয়ান সিনেমা নির্মাণের ঘোষণা দেন পরিচালক অনন্য মামুন । সিনেমার নাম ‘দরদ’। তবে সুপারস্টার শাকিবের বিপরীতে নায়িকা কে হবেন তা নিয়ে রয়েছে গুঞ্জন। কখনো প্রাচী দেশাই, কখনো নেহা শর্মা, কখনো জেরিন খান তো কখনো শেহনাজ গিলের নাম। তবে সব গুঞ্জনের অবসান হয়েছে। ‘দরদ’ সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। সম্প্রতি এই সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা বলেন, এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই। আসন্ন ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং।

প্রসঙ্গত, সোনাল চৌহান অভিনয়ের জন্য ফিল্মফেয়ারসহ বেশ কিছু পুরস্কার জিতেছেন। এর আগে, ২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে “জান্নাত” ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় সোনালের। এরপর তেলুগু, কন্নড় ও তামিল ভাষার বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি। প্রভাসের “আদি পুরুষ” সিনেমাতেও দেখা গেছে এই বলিউড অভিনেত্রীকে।

/এআই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply